1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলে হত্যা: এমপি রতনসহ ৬৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

জেলে হত্যা: এমপি রতনসহ ৬৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

  • Update Time : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৪৫৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ধর্মপাশার সুনই জলমহালের দখল নিয়ে প্রতিপক্ষের হামলায় এক জেলে নিহতের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নিহতের ছেলে সুনই মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি চন্দন বর্মণ।
বাদীর লিখিত অভিযোগে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, তার ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকন, আরও দুই ভাই মোবারক হোসেন মাসুদ, মোবারক হোসেন যতনকে অভিযুক্ত করা হয়েছে বলে জানা গেছে। এদিকে, শনিবার বিকালে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন সুনই জলমহাল পাড়ের সুনই গ্রামে গেলে নিহত শ্যমাচরণ বর্মণের ক্ষুব্দ স্বজনরা তার সামনেই সংসদ সদস্যের ভাই মোজাম্মেল হোসেন রুকনের ফাঁসি দাবি করে স্লোগান দিতে থাকে। এমপি রতন ওই সময় থানার ওসিকে দেলোয়ার হোসেন দেখিয়ে বলেন, পুলিশের ওপর আস্থা রাখুন। তারা ন্যায় বিচারে সহায়তা করবেন।

ধর্মপাশার থানার ওসি দেলোয়ার হোসেন বললেন, সুনই জলমহালে শ্যামাচরণ বর্মণ নামের জেলে খুন হবার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ যাচাই করে দেখা হচ্ছে।
পুলিশ সুপার মো. মিজানুর রহমান বললেন, আমাদের যাচাইয়ে ঘটনার দিন সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন সুনামগঞ্জে ছিলেন। এরপরও তাকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের হওয়ায় মামলা গ্রহণে বিলম্বে হচ্ছে। যেহেতু সংসদ সদস্য ওখানে ছিলেন না, তাকে এভাবে আসামী করে মামলা গ্রহণ করলে যে কেউ যে কোন সময় আসামী হয়ে যেতে পারে। এই বিষয়টি চিন্তা করে দেখছি আমরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com