1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তাহিরপুরে দুটি দোকান ভাঙচুর, লুটপাট, আহত ৩ জন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

তাহিরপুরে দুটি দোকান ভাঙচুর, লুটপাট, আহত ৩ জন

  • Update Time : সোমবার, ১৭ মে, ২০২১
  • ৪২৫ Time View

তাহিরপুর প্রতিনিধি::

তাহিরপুরে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীর নেতৃত্বে দুটি দোকান ভাঙচুর, লুটপাট করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ৩ জন। গত রবিবার রাত ৭টায় উপজেলার বালিজুড়ি ইউনিয়নের আনোয়ারপুর বাজারে এ ঘটনা ঘটেছে।
আনোয়ারপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ইসমাইল হোসেন ও বালিজুড়ি ইউনয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া বলেন, আনোয়ারপুর বাজারের রেস্টুরেন্ট ব্যবসায়ী মনবুল মিয়া ও মুদি দোকানি ইছাক মিয়া কে বালিজুড়ি ইউনিয়নের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমদ তার সাথে নির্বাচনী প্রচারণায় যেতে বলেন। মনবুল মিয়া ও ইছাক মিয়া এতে অনিচ্ছা প্রকাশ করলে ফয়সল আহমদ ও তার অনুসারীরা তাদের দোকানে হামলা ও লুটপাট চালায়। এসময় দোকান মালিক মনবুল মিয়া, ইছাক মিয়া ও দোকানে হামলা ও লুটপাটকারীকারী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমদ আহত হয়। গুরুতর আহত মনবুল মিয়া, ইছাক মিয়া সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। ফয়সল আহমদ তাহিরপুর উপজেলা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
আনোয়ারপুর বাজারের রেস্টুরেন্ট ব্যবসায়ী মনবুল মিয়া বলেন, আমার রেস্টুরেন্টের সামনে ফয়সল আহমদের অফিসঘর। সে ও তার লোকজন সারাদিন চা ও অন্যান্য খাবার খায়, কিন্তু দিনের শেষে সন্ধ্যায় টাকা আনতে গেলে প্রায়ই আমাদের মারধর খেতে হয়। ২০১৬ সালে তাদের এই কর্মকা-ের জন্য বালিজুড়ি ইউনিয়নের দক্ষিণকূল গ্রামবাসী একত্রিত হয়ে দীর্ঘ দুই বছর তাদের গ্রামছাড়া করে রাখে। এ অবস্থায় তারা দীর্ঘদিন সুনামগঞ্জ শহরে অবস্থান করে। সম্প্রতি এলাকায় এসে তারা আবারো সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।
আনোয়ারপুর বাজারের মুদি দোকানী ইছাক মিয়া বলেন, ফয়সল আহমদদের বাড়ী আনোয়ারপুর বাজার থেকে ২ কিলোমিটার উত্তরে ফাজিলপুর গ্রামে। যাদুকাটা নদীতে দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করে বর্তমানে সে কোটি কোটি টাকার মালিক। আনোয়ারপুর বাজারে দীর্ঘদিন ধরে আমরা শান্তিপূর্ণভাবে ব্যবসা চালিয়ে যাচ্ছি। সম্প্রতি ফয়সল আহমদ ও আপন ভাই আবুল কাশেম, সেলিম, রহমগীর, আলমগীর, সুজন ও দক্ষিণকূল গ্রামের আজির উদ্দিন ও বাহাউদ্দিন আনোয়ারপুর বাজারে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।
ফাজিলপুর গ্রামের ফয়সল আহমদ এর (০১৭২১৪২৪৫৫৭) নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে তার ভাই আবুল কাশেম বলেন, তার ভাই ফয়সল আহমদ একটি সালিস বৈঠক থেকে ফেরার পথে ইসমাইল হোসেনের লোকজনে মারধর করে আহত করেছে।
বালিজুড়ি ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ফেরদৌস আলম বলেন, আনোয়াপুর বাজার কমিটির সভাপতি পদ জোরপূর্বক ফয়সল আহমদ দখল করে রেখেছে। এ থেকেই দ্বন্দের মুল উৎস।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার বলেন, আনোয়ারপুর বাজারে পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com