1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে যুবলীগ নেতা লেচুর খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করোনায় আরো ২৪১ জনের মৃত্যু, শনাক্ত ছাড়ালো ১৩ লাখ টিকা না নিয়ে বের হলে শাস্তি: বক্তব্য প্রত্যাহার করলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আফগান প্রতিরক্ষামন্ত্রীর বাড়িতে হামলার দায় স্বীকার করল তালেবান সিলেটে করোনায় একদিনে ২০ জনের মৃত্যু বিয়ের অনুষ্ঠানে যাবার পথে বজ্রপাতে নিহত ১৭ জগন্নাথপুরে যৌতুক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার জনগণকে টিকা নিতে উদ্বুদ্ধ করতে সারাদেশে ক্যাম্পেইন চালাবে আ.লীগ ‘টিকা ছাড়া বের হলে ব্যবস্থা’ স্বাস্থ্যের বক্তব্য নয় ঋণগ্রস্ত শিক্ষকের জেল, বিপদে এগিয়ে এল সাবেক ছাত্ররা

মাদক দিয়ে যুবককে ফাঁসাতে গিয়ে অবরুদ্ধ এসআই

  • Update Time : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১২৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
চরফ্যাসনের মাদ্রাজ ইউনিয়নে আল-আমিন নামে এক যুবককে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে জনতার হাতে অবরুদ্ধ হয়েছেন চরফ্যাসন থানায় কর্মরত পুলিশের উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমান। খবর পেয়ে চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ ওই পুলিশ সদস্যসহ অপর সদস্যদের উদ্ধার করেন। শনিবার বিকালে চরমাদ্রাজ ইউনিয়নের নতুন সুলিজ এলাকায় মৎস্যঘাটে এ ঘটনা ঘটে।

আল-আমিন জানান, নতুন সুলিজ মৎস্য ঘাটে শনিবার বিকালে তিনি তার বাবার মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান আইমা ফিসে যান। ওই সময় চরফ্যাসন থানার উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমানসহ কয়েকজন পুলিশ সদস্য আড়ৎ থেকে তাকে আটক করে হাতকড়া পরিয়ে থানায় আনার চেষ্টা করেন। এসময় তিনি তাকে আটকের কারণ জনাতে চাইলে তার সঙ্গে মাদক আছে বলে জানান পুলিশ সদস্য এসআই সিদ্দিকুর রহমান। এসময় তিনি কৌশলে তার প্যান্টের পকেটে মাদক দেয়ার চেষ্টা করেন। মাদক দেয়ার চেষ্টায় ব্যর্থ হয়ে তার বাবার মৎস্য আড়ৎ থেকে ৫ লাখ টাকা ও তার ব্যবহৃত ৬৪ হাজার টাকা দামের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: