1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিরাইয়ে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৪ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

দিরাইয়ে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৪

  • Update Time : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৬১৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সুনামগঞ্জের দিরাইয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড বিএনপির সভাপতির লোকজনের মধ্যে সংঘর্ষের  ঘটনায় গুলিবিদ্ধ ২জনসহ ৪ জন আহত হয়েছে।

আজ রোববার (২ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার তাড়ল ইউনিয়নের তাড়ল গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাড়ল গ্রামের আহম্মদ চৌধুরী। একই গ্রামের ওয়ার্ড বিএনপির সভাপতি সুফি মিয়া চৌধুরী  নির্বাচনে পরাজিত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আহম্মদ চৌধুরীর বিরোধিতা করেন। এনিয়ে শনিবার দুপুরে দিরাই বাজারের হাইস্কুল রোডে আহম্মদ চৌধুরীর ছোট ভাই সুজন মিয়ার সাথে সুফি মিয়ার হাতাহাতির ঘটনা ঘটে। রাতে সুফি জিয়া চৌধুরী বাদী হয়ে আহমদ চৌধুরীকে প্রধান আসামী করে দিরাই থানায় অভিযোগ দায়ের করেন।

এর জের ধরে আজ সকালে আওয়ামীলীগ নেতা আহম্মদ চৌধুরীর লোকজন ও বিএনপি নেতা সুফি মিয়া চৌধুরীর লোকজনর সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় গুলাগুলিতে ২জন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হন।

আহতরা হলেন, আহম্মদ চৌধুরীর পক্ষের গুলিবিদ্ধ আমিনুর চৌধুরী (২৬) ও আলআমিন চৌধুরী (৩৮) প্রথমে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সুফি মিয়া  চৌধুরী (৫৫), তাঁর ছেলে ইদু মিয়া চৌধুরী (৩০) কে গ্রামে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন সুফি মিয়া চৌধুরী।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com