1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আর্জেন্টিনা-সৌদির খেলার সময় কুমিল্লায় আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

আর্জেন্টিনা-সৌদির খেলার সময় কুমিল্লায় আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু

  • Update Time : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৪০১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক;:
কুমিল্লার বুড়িচং উপজেলায় বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের মধ্যে খেলা চলাকালে বুকে ব্যথা অনুভব করে কাউছার জাবেদ ওরফে কাকন (৫০) নামের আর্জেন্টিনার এক সমর্থকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার শিকারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

কাউছার জাবেদ উপজেলার শিকারপুর গ্রামের প্রয়াত আবদুল খালেকের ছেলে। সৌদি আরব দ্বিতীয় গোল করার পর তিনি বুকে তীব্র ব্যথা অনুভব করে পাশে ঢলে পড়েন।
শিকারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য আবু নাছের জানান, বিকেল চারটায় তাঁদের সঙ্গে কাউসার আর্জেন্টিনা বনাম সৌদি আরবের ফুটবল খেলা দেখতে বসেন। খেলার ৫৩ মিনিটে দ্বিতীয় গোল করে সৌদি আরব। তখন কাউছার বুকে তীব্র ব্যথা অনুভব করে তাঁর (আবু নাছের) কোলে ঢলে পড়েন। দ্রুত উদ্ধার করে বুড়িচং উপজেলার কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শিকারপুর গ্রামের অন্তত তিনজন আর্জেন্টিনার সমর্থক বলেন, কাউছার আর্জেন্টিনা ফুটবল দলের কঠিন সমর্থক ছিলেন। লিওনেল মেসি ও ডি মারিয়া তাঁর পছন্দের খেলোয়াড়। প্রিয় দলের গোল খাওয়াটা তিনি সহ্য করতে পারেননি। এর আগে অফসাইডের কারণে কয়েকটি গোল বাতিল হওয়ায় তাঁর মন খারাপ হয়ে যায়।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ হোসেন বলেন, বিষয়টি তিনি শুনেছেন।

বিশ্বকাপের অন্যতম অঘটনের জন্ম দিয়ে আর্জেন্টিনাকে ২-১ গোলে পরাজিত করেছে সৌদি আরব। খেলার ১০ মিনিটের মাথায় পেনাল্টি থেকে প্রথম গোল করে মেসি আর্জেন্টিনাকে এগিয়ে নেন। ৪৮ মিনিটে সৌদি আরবকে সমতায় ফেরান সালেহ আল-শেহরি। ৫৩ মিনিটে সৌদি আরবের জয়সূচক গোলটি করেন সালেম আল দাওসারি। এর মাধ্যমে আর্জেন্টিনার টানা ৩৬ ম্যাচের অপরাজয়ের যাত্রা থেমে যায়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com