1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষ, আহত ১০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৪ অপরাহ্ন

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

  • Update Time : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৮৪০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
লালমনিরহাট সদর উপজেলার তিস্তা রেলস্টেশনে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সদর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শনিবার রাতে তিস্তা রেলওয়ে স্টেশনে সামুরটারী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের রেলস্টেশন সামুটারি এলাকায়, আর্জেন্টিনার পতাকা চুরি যাওয়া নিয়ে আর্জেন্টিনার সমর্থক আব্দুল্লাহ আল মামুনের সঙ্গে ব্রাজিলের সমর্থক কফি আনানের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় আর্জেন্টিনার সমর্থক খন্দকার ব্রাজিল সমর্থক আখলাককে ধাক্কা মারেন। উভয় পক্ষের হাতাহাতি শেষে সংঘর্ষে রূপ নেয়। এতে ব্রাজিল সমর্থক ৩ জন ও আর্জেন্টিনার ৪ জনসহ মোট ৭ জন আহত হয়। এ খবর পেয়ে ব্রাজিল সমর্থকদের আত্মীয় স্বজন ও সওদাগর পাড়া এলাকার ২০/২৫ জনের একটি গ্রুপ এসে আর্জেন্টিনার সমর্থকদের ওপর হামলা করে এতে ৬ জন গুরুতর আহত হয়। আহত ২ জনের অবস্থা গুরুতর হলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তার করা হয়।

আহতদের মধ্য ২ জন ব্রাজিল সমর্থক এবং ৪ জন আর্জন্টিনা সমর্থক রয়েছে। আহতরা হলেন- নজরুল ইসলামের পুত্র আজিম হোসেন (২৯), জসিম উদ্দিনের পুত্র বায়তুল ইসলাম (১৮) তারেক খন্দকারের পুত্র দারা খন্দকার (২৫), মৃত আছগার আলীর পুত্র মামুন, জয়নাল আবেদীনের পুত্র আজিজার রহমান জুয়েল (৩০), আরিফুল তোকদার (২৮), মোখলেছুর রহমান মুক্তারের পুত্র কফি আনান (২১), মোজাম্মেল হকের পুত্র আখলাক (১৯), সামছুল ইসলামের পুত্র মজিবুল ইসলাম (১৯) এবং জাহের।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলম জানান, তিস্তা রেল স্টেশন এলাকায় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা শুনার পর পুলিশ পাঠিয়ে এলাকা শান্ত করা হয়েছে। এখন কোন অঘটন ঘটার সুযোগ নেই। তিস্তা পুলিশ টহল দিচ্ছে, কয়েকজন আহতের ঘটনা শুনেছি। এখনো কোন পক্ষ অভিযোগ দেয়নি অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিব। 
সদর উপজেলার চেয়ারম্যান কামরুজ্জামান সুজন খবর পেয়ে আহত উভয় দলের সমর্থকদের দেখতে হাসপাতালে ছুটে যান। তিনি এসময় তাদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং উভয় দল কে শান্ত থাকার অনুরোধ করেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com