সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
শালুকের ঠোঁটে ফুটে বিজয় || আব্দুল মতিন জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন জগন্নাথপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সম্পন্ন, ১২টি শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কৃত জগন্নাথপুরে প্রবাসি সংগঠনের উদ্যেগে দরিদ্র মানুষের মধ‌্যে ত্রাণ বিতরণ দিরাইয়ে সংঘর্ষ, গুলিতে নিহত ১, গুলিবিদ্ধসহ আহত ২০ ফ্রান্স আওয়ামী লীগের উদ্যাগে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান ভারত থেকে ৯ পণ্য আমদানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার বাংলাদেশের সমাজ মেরামতের দায়িত্ব আলেমদের জগন্নাথপুরে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের কাজ পরিদর্শনে ট্রাস্টের প্রতিনিধিদল

নবীগঞ্জ উপজেলা উন্নয়ন সম্বনয় সভা ইউপি চেয়ারম্যানদের বর্জন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭
  • ২৩ Time View

নবীগঞ্জ(হবিগঞ্জ)সংবাদদাতা:নবীগঞ্জ ৮নং সদর ইউনিয়নের চেয়ারম্যান সাজু আহমদ চৌধুরী ও তার সহোদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর বিরুদ্ধে নবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভীন কর্তৃক ষড়যন্ত্র মুলক মিথ্যা জিডি এন্ট্রির প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার সকালে নবীগঞ্জ উপজেলা উন্নয়ন সম্বনয় সভা বর্জন করেছেন ১৩ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যানসহ মহিলা সদস্যবৃন্দ। সভা তারা সম্বনয়সভা বর্জন করে মহিলা বিষয়ক কর্মকর্তা অপসারণসহ জিডি এন্ট্রি প্রত্যাহারের দাবি জানিয়ে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন। এর মধ্যে মিথ্যা জিডি প্রত্যাহার করা না হলে আইনশৃংখলা কমিটির সভা বর্জনসহ কটোর কর্মসূচি দেয়া হবে। পরে তাৎক্ষনিকভাবে উন্নয়ন সম্বনয় সভা স্থগিত করেন কমিটির সভাপতি উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী। এদিকে আগামী শনিবার এ ঘটনা পরিপেক্ষিতে নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এক জরুরী সভার ডাক দিয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা হলরুমে নবীগঞ্জ উপজেলা মাািসক উন্নয়ন সম্বনয় কমিটির সভা উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরীর সভাপতিত্বে শুরু হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি এম,এ মুনিম চৌধুরী বাবু,সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার, মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পালভীন সহ সকল সদস্য বৃন্দ। সভার শুরুতেই নবীগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান সমিতির সভাপতি মোঃ ইজাজুর রহমান ও সাধারণ সম্পাদক ইমদাদুর রহমান মুকুল বক্তব্য রাখেন। তারা বক্তব্যে বলেন নবীগঞ্জ ৮নং সদর ইউনিয়নের চেয়ারম্যান সাজু আহমদ চৌধুরী ও তার সহোদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর বিরুদ্ধে নবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভীন কর্তৃক ষড়যন্ত্র মুলক মিথ্যা জিডি এন্ট্রি করেছেন। তার দায়েরকৃত জিডি এন্ট্রি ৪৮ঘন্টার মধ্যে প্রত্যাহার করা না হলে উন্নয়ন সম্বনয় সভা, আইন শৃংখলা কমিটির সভা বর্জন অব্যাহত রাখবেন বলে জানান। তারা এই বলে সভা বয়কট করে সভাস্থল ত্যাগ করেন। এর পর ১৩ ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা সদস্যাগন সভাস্থল বর্জন করে চলে আসেন। পরে তারা উপজেলা চেয়ারম্যানের রুমে সবাই আবার এক সভায় মিলিত হন। সেখানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উ্পজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, ইউপি চেয়ারম্যান ইজাজুর রহমান, ইমদাদুর রহমান মুকুল,এড.জাবিদ আলী, বজলুর রশিদ,আশিক মিয়া, আবু সিদ্দিক,নজরুল ইসলাম, মুহিবুর রহমান হারুন, সত্যজিত দাশ, আলী আহমদ মুসা, আবু সাঈদ এওলা, ছাঈমুদ্দিন, সাজু আহমদ চৌধুরী প্রমূখ।
উল্লেখ্য যে, গত ৩১ মে রাতে নবীগঞ্জ উপজেলা সদর ৮নং ইউনিয়নের চেয়ারম্যান সাজু আহমদ চৌধুরী ও তার সহোদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর বিরুদ্ধে নবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভীন তাকে হুমকির অভিযোগে জিডি এন্ট্রি করেন। এরপর নবীগঞ্জ উপজেলার সর্বত্র তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। ফুঁসে উঠে উপজেলার রাজনৈতিক মহলসহ সুশীল সমাজের লোকজন। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভীন এর অপসারণ দাবি করে আওয়ামীলীগ ছাত্রলীগ নেতাকর্মীরা একাধিক স্ট্যাটাস দেন।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা উন্নয়ন সম্বনয় কমিটির সভাপতি উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন চেয়ারম্যানগন উন্নয়ন সম্বনয়সভা বর্জন করার কারনে আমি সভা স্থগিত করেছি। বিষয়টি নিয়ে আলোচনা চলছে। মিথ্যা জিডি এন্ট্রি প্রত্যাহার করা না হলে চেয়ারম্যান গন উন্নয়ন সম্বনয় ও আইন শৃংখলা কমিটির সভায় যোগদান করবেন না এবং ঐ কর্মকর্তার অপসারণ দাবি করেছেন ।
নবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভীন সাথে যোগাযোগ করা হলে তিনি এব্যাপারে বক্তব্য দিতে অপারকতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24