1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
১লা মে থেকে জগন্নাথপুরে ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবার ৩০ কেজি চাল ও ৫০০ টাকা পাবেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ফিলিস্তিনের পতাকা উত্তোলন, ছাত্র সমাবেশ ও পদযাত্রা অনুষ্ঠিত ভোটে মন্ত্রী-এমপিরা প্রভাব বিস্তার করলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে: সিইসি জগন্নাথপুরে বাজার পাহারা দিতে গিয়ে নিখোঁজ নৈশপ্রহরী কোরআনের ভাষ্যে বৃষ্টিপাতের রহস্য জগন্নাথপুরে নদীতে গোসল করতে গিয়ে তরুণীর মৃত্যু হবিগঞ্জে বাড়ির উঠোনেই বজ্রপাতে প্রাণ হারালেন নারী কোরআনের যে সুরায় আল্লাহর অসন্তুষ্টির কথা রয়েছে জগন্নাথপুরে দুর্যোগ ব্যবস্হাপনা কমিটির সভা অনুষ্ঠিত প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী যুক্তরাস্ট্রে কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ইসরায়েলবিরোধী বিক্ষোভে পুলিশের গুলি

১লা মে থেকে জগন্নাথপুরে ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবার ৩০ কেজি চাল ও ৫০০ টাকা পাবেন

  • Update Time : সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭
  • ২৪৪ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে হাওরে ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিবে সরকার। আজ সোমবার বিকেলে জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে এ খবররের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতি পরিবার মাসে পাবে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা। আগামী ১ মে থেকে এ সহায়তা দেয়া হবে অকাল বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন কে। তিনি বলেন, উপজেলার ৮টি ইউনিয়নের স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মাধ্যমে ক্ষতিগ্রস্থদের তালিকা করে প্রকৃত ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান করা হবে। এ সহায়তা ক্ষতিগ্রস্থরা পাবেন দীর্ঘমেয়াদী।

গতকাল রোববার সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সভায় হাওর এলাকার ৫ লাখ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করার সিদ্ধান্ত করা হয়। সুনামগঞ্জ জেলার জন্য ১ লাখ ২৫০ মেট্রিকটন চাল ও ৭৫ লাখ টাকা বরাদ্দ করা হয়। ত্রাণ সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারকে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা দেয়ার সিদ্ধান্ত হয়। সেই সিদ্ধান্তর আলোকে জগন্নাথপুর উপজেলার ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবার পাবে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com