বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় কে ফুলেল শ্রদ্ধায় চীরবিদায় সিলেটে হিরন মাহমুদ নিপু আটক তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে ছাত্রদলের এতিমদের মধ্যে খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সসীমের অসহায়ত্ব -মোহাম্মদ হরমুজ আলী তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে বিএনপির দোয়া মাহফিল পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে কাল আসছেন জগন্নাথপুরে বাজার মনিটরিং করলেন পুলিশের এএসপি ধর্মঘট স্থগিত, যান চলাচল শুরু ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে প্রতিকূলতা উপেক্ষা করে নেদার‌ল্যান্ডসের রাজধানীতে প্রথমবার মাইকে আজান জগন্নাথপুরের কৃতি সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় আর নেই

১লা মে থেকে জগন্নাথপুরে ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবার ৩০ কেজি চাল ও ৫০০ টাকা পাবেন

Reporter Name
  • Update Time : সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭
  • ৪১ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে হাওরে ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিবে সরকার। আজ সোমবার বিকেলে জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে এ খবররের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতি পরিবার মাসে পাবে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা। আগামী ১ মে থেকে এ সহায়তা দেয়া হবে অকাল বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন কে। তিনি বলেন, উপজেলার ৮টি ইউনিয়নের স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মাধ্যমে ক্ষতিগ্রস্থদের তালিকা করে প্রকৃত ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান করা হবে। এ সহায়তা ক্ষতিগ্রস্থরা পাবেন দীর্ঘমেয়াদী।

গতকাল রোববার সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সভায় হাওর এলাকার ৫ লাখ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করার সিদ্ধান্ত করা হয়। সুনামগঞ্জ জেলার জন্য ১ লাখ ২৫০ মেট্রিকটন চাল ও ৭৫ লাখ টাকা বরাদ্দ করা হয়। ত্রাণ সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারকে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা দেয়ার সিদ্ধান্ত হয়। সেই সিদ্ধান্তর আলোকে জগন্নাথপুর উপজেলার ক্ষতিগ্রস্থ ১৪ হাজার পরিবার পাবে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24