1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আবারও দুইপক্ষের সংঘর্ষ, আহত ১০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে আবারও দুইপক্ষের সংঘর্ষ, আহত ১০

  • Update Time : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ১০৫৮ Time View

স্টাফ রিপোর্টার::
আদালত থেকে জামিনে ছাড়া পেয়ে সুনামগঞ্জের জগন্নাথপুরে আবারও দুইপক্ষের মধ্যে সংর্ঘষের ঘটনায় ১০ জন আহত হয়েছেন। উপজেলার মোহাম্মদপুর গ্রামে গতকাল বিকেলের দিকে এ সংর্ঘষের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোহম্মদপুর গ্রামের নজরুল ইসলাম ও সুহেল মিয়ার পক্ষের মধ্যে পূর্ববিরোধের জের ধরে প্রায় একমাস পূর্বে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের লোকজন আহত হন। ওই ঘটনায় জগন্নাথপুর থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়। মামলার পর দুইপক্ষের আসামিরা সম্প্রতি আদালত থেকে জামিনে ছাড়া পান। এই মামলাকে কেন্দ্র করে গতকাল প্রথমে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
ঘন্টাব্যাপী সংঘর্ষে দুইপক্ষের ১০ জন আহত হন। আহতরা হলেন- আব্দুল কাইয়ুম (৪৫), কবির আলী (৪৪), নজরুল ইসলাম (২২), মিজান মিয়া (১২), আকবর আলী (২২), শিপল মিয়া (২০), সুজন মিয়া (২৫) মনোয়ার মিয়া (১৪), জুয়াবের আহমদ (১৫) ও জুবায়ের আহমদ (১৫)। এর মধ্যে নিজাম মিয়া ও আকরব মিয়াকে জগন্নাথপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।

ঘটনাস্থল পরির্দশনকারী জগন্নাথপুর থানার উপ-পরির্দশক (এসআই) রফিকুল ইসলাম রফিক বলেন, জামিনে ছাড়া পেয়ে মামলাকে কেন্দ্র করে উভয়পক্ষের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com