1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যুর অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যুর অভিযোগ

  • Update Time : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৩৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
দিরাইয়ে পল্লী বিদ্যুতের অবহেলা ও গাফলতিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু তাহের (১৬) নামের এক কিশোর মারা যাওয়ার অভিযোগ উঠেছে। নিহত কিশোর উপজেলার চরনারচর ইউনিয়নের মাইতি গ্রামের আব্দুন নুর মিয়ার ছেলে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর আড়াইটার দিকে চরনারচর ইউনিয়নের আলীপুর গ্রামের পাশে সুরমা নদীতে। দিরাই থানার ওসি (তদন্ত) রতন দেবনাথ এবং চরনারচর ইউনিয়নের সদস্য শাহাবুদ্দিন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু তাহেরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শুক্রবার দুপুর আড়াইটার দিকে নিহত আবু তাহের বড় ভাইয়ের সঙ্গে ঢেউয়ের হাত থেকে বসত বাড়ি রক্ষার জন্য পার্শ্ববর্তী আলীপুর গ্রামের পাশে সুরমা নদী থেকে কচুরিপানা আনতে যায়। ঝোড়ো বাতাস নৌকাটিকে পাশে অবস্থিত পল্লী বিদ্যুতের হেলে থাকা ঝুলন্ত বৈদ্যুতিক তারের কাছে নিয়ে যায়। এসময় পানি ছুঁই ছুঁই তারের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে তলিয়ে যান আবু তাহের। পরে ভাইয়ের চিৎকারে গ্রামের লোকজন গিয়ে প্রায় আধাঘন্টা খোঁজাখুঁজি করে পানির নিচ থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করেন।

আলীপুর গ্রামের রুপক দাস জানান, প্রায় ১৫ দিন আগে বন্যার পানি বৃদ্ধির সময়ে পল্লী বিদ্যুতের একটি খুঁটি হেলে পড়ে। এতে বিদ্যুতের তার পানির কাছে চলে আসে। বিষয়টি গ্রামের একাধিক লোক পল্লী বিদ্যুতের অফিসে ফোন করে জানালেও তারা কোন ব্যবস্থা নেননি। তিনি আরও বলেন, আমি দুইদিন আগে নিজেও শ্যামারচর অফিসে ঘুরে আসি কিন্তু তাদের কাউকে অফিসে পাইনি।
পল্লী বিদ্যুৎ দিরাই জোনের এ জি এম নুরুল ইসলাম বলেন, দুর্ঘটনাস্থলটি আমাদের শ্যামারচর অফিসের আওতাধীন। খবরটি জানতে পেরে আমি শ্যামারচর অফিসের ইনচার্জের সঙ্গে কথা বলেছি। তিনি জানিয়েছেন খুঁটি হেলে পড়ার বিষয়ে কোন অভিযোগ তারা পাননি।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com