মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০২:১৯ অপরাহ্ন

স্ত্রীর জিহ্বা কেটে দেয়া স্বামী বেলালের আত্মসমর্পণ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬
  • ৩৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেটে যৌতুকের জন্য স্ত্রী সুমা বেগমের জিহ্বা ও পায়ের শিরা কেটে দেয়ার দায়ে অভিযুক্ত স্বামী বেলাল আহমদ সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেছেন।

সোমবার সকাল ১০টায় সিলেট ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন।

তিনি জানান, গত ১৫ ডিসেম্বর সন্ধ্যার পর থেকে পলাতক থাকা অবস্থায় সোমবার সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক মামুনুর রহমান সিদ্দিকীর আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেন বেলাল। পরে তাকে সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

আক্তার হোসেন বলেন, আমরা বেলালের ১০ দিনের রিমান্ড আবেদন করবো, এছাড়াও মামলার এজাহারভুক্ত বাকিদের ধরতেও পুলিশের তৎপরতা চলবে।

গত ১৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট সদর উপজেলার পশ্চিম দর্শা গ্রামে সুমা বেগমের পৈতৃক বাড়িতে যৌতুকের জন্য নির্মম নির্যাতন চালায় বেলাল ও তার দুই সহযোগী। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে সুমার জিহ্বা, বাঁ পায়ের শিরা কেটে দেয়। এছাড়ও বুকে গভীর জখম করে।

পরে গুরুতর আহত সুমা বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়, তিনি এখনো সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় পরদিন শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলাল আহমদ, তার দুই ভাই, মা ও অজ্ঞাত দুইজনকে আসামী করে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় ১৭ ডিসেম্বর (শনিবার) সকালে বেলালের মা জয়বুন্নেছা ও রাতে বেলালের মামাতো ভাই ফয়েজ মিয়া ও ভাগনে রেদওয়ানকে গ্রেপ্তার করে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24