1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অবহেলিত সুনামগঞ্জের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: আজিজুস সামাদ ডন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

অবহেলিত সুনামগঞ্জের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: আজিজুস সামাদ ডন

  • Update Time : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৫২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সুনামগঞ্জ জেলার পেশাদার সাংবাদিকদের সংগঠন ‘সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র সঙ্গে মতবিনিময় সভা করেছেন প্রায়াত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের জ্যেষ্ট পুত্র আওয়ামী লীগ নেতা, আজিজুস সামাদ আজাদ ডন।

সোমবার সন্ধ্যায় শহরের কুটুমবাড়ি রেস্টুরেন্টে তিনি এ মতবিনিময় সভার আয়োজন করেন। এতে সাংবাদিক ছাড়াও

জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জের জনপ্রতিনিধি ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির প্রেসিডেন্ট ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, সহ সভাপতি মাহতাব উদ্দিন তালুকদার, আল হেলাল, কুলেন্দু শেখর দাস, আবেদ মাহমুদ চৌধুরী, যুগ্ম সম্পাদক ও জনকণ্ঠের প্রতিনিধি ইমরানুল হক চৌধুরী, যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মাছুম হেলাল, কোষাধ্যক্ষ ও দীপ্ত টিভির প্রতিনিধি সেলিম আহমেদ তালুকদার, দফতর সম্পাদক ও কালের কণ্ঠ একাত্তর টিভির প্রতিনিধি শামস শামীম, ক্রিড়া সম্পাদক ও যমুনা টিভির প্রতিনিধি মাহমুদুর রহমান তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, সদস্য ঝুনু চৌধুরী, শাহজাহান চৌধুরী, সাহাব উদ্দিন, মাসুক মিয়া, হিমাদ্রী শেখর ভদ্র, রাজন মাহবুব, পাপন সেন রায়, আশিকুর রহমান পীর, আমিনুল ইসলাম, শহীদূর, বিপ্লব রায় প্রমুখ।

আজিজুস সামাদ আজাদ ডন মতিবিনিময়সভায় বলেন, সুনামগঞ্জের সার্বিক উন্নয়নে মতদ্বৈততা ভুলে সব পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে দূরত্ব কমাতে হবে। অবহেলিত এই জেলার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি সাংবাদিকদের সুনামগঞ্জের মানুষের পক্ষে অবস্থান নিয়ে সাংবাদিকতার আহ্বান জানান।

আজিজুস সামাদ আজাদ ডনের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ও ছাত্র লীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান আহমদ সেলিম, জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, জেলা যুবলীগের সিনিয়র সদস্য অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল প্রমুখ। আজিজুস সামাদ আজাদ ডন মতবিনিময় সভা শেষে স্থানীয় দৈনিক পত্রিকাগুলোর সম্পাদক ও কর্মকর্তাদের সঙ্গেও মতবিনিময় করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com