1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অর্কের চিকিৎসা সহায়তায় ব্যপক সাড়া,আরো দরকার ১৫ লাখ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

অর্কের চিকিৎসা সহায়তায় ব্যপক সাড়া,আরো দরকার ১৫ লাখ

  • Update Time : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬
  • ২৪৮ Time View

সুহেল হাসান:: সেন্টু রঞ্জন দাস অর্কের চিকিৎসা সহায়তায় পৃথিবীর নানা প্রান্ত থেকে সাড়া দিয়েছেন মানবিক মানুষেরা। একটি মেধাবী প্রাণকে বাঁচাতে তারা ক্যানসারের বিরুদ্ধে যুদ্ধে নেমেছেন। নিজেরা সহায়তাপ্রদান সহ বন্ধু-বান্ধব-আতœীয় স্বজনকেও উদ্ধুব্ধ করছেন। গতকাল (১৬ অক্টোবর) পর্যন্ত সর্বমোট প্রায় ২০ লাখ টাকার মতো সংগ্রহ হয়েছে বলে জানা গেছে। তবে এর মধ্যে ১৫ লক্ষ ৮২ হাজার ৬৭৫ টাকা ঢাকা ও সুনামগঞ্জের একাউন্টে এসে জমা হয়েছে।
আরেকটি সূত্র জানিয়েছে আরো প্রায় ৫ লাখ টাকা সংগ্রহ হয়েছে। আজ কালের মধ্যে এই টাকা সংশ্লিষ্ট একাউন্টে জমা হবে। সুনামগঞ্জের সহায়তা তহবিলের সমন্বয়ক অর্কের শিক্ষক অ্যাডভোকেট কল্লোল তালুকদার প্রতিদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সহায়তার উৎস উল্লেখ করে মোট হিসেব আপডেট করছেন।
জানা গেছে সুনামগঞ্জ ও অর্কের শিক্ষাপ্রতিষ্ঠান জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগ যৌথভাবে ক্যানসার আক্রান্ত মেধাবী ছাত্র সেন্টু রঞ্জন দাশ অর্কের চিকিৎসার জন্য সহায়তা তোলছে। দেশ বিদেশের সহৃদয় মানুষ অর্ককে বাঁচানোর জন্য সাধ্য মতো সহায়তা দিচ্ছেন। বাংলাদেশ ছাড়াও লন্ডন, আমেরিকা, ফ্রান্স, কানাডায় সহায়তা তোলছেন সহৃদয় মানুষজন। সেই টাকা অর্কের পরিবার অনুমোদিত ঠিকানায় পাঠিয়ে দিচ্ছেন তারা। সংশ্লিষ্টরা জানান, শিঘ্রই কাঙ্খিত লক্ষ্যে পৌছতে পারবেন তারা।
অর্কের পরিবার সূত্রে জানা গেছে ঢাকার বেসরকারি হাসপাতাল গ্রীন হসপিটালে অর্কের চিকিৎসা শুরু হয়েছে। গত বৃহষ্পতিবার তার প্রথম কেমোথেরাপি দেওয়া হয়েছে। আগামী সপ্তাহে তাকে ভারতে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হবে।
অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল বলেন, আমরা যে লড়াইয়ে নেমেছি সেই লড়াইয়ে পৃথিবীর নানা প্রান্ত থেকে শরিক হয়েছেন সহৃদয় মানুষজন। সবার চেষ্টা ও আন্তরিকতায় আমরা অর্কের চিকিৎসা ব্যয়ের কাঙ্খিত লক্ষ্যে পৌছতে সক্ষম হবো। অর্কের ব্যয় বহুল চিকিৎসায় যেভাবে মানুষ সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন সেটা আমাদের আশাবাদী করছে। মানুষ এভাবে মানুষের পাশে দাড়ালে অবশ্যই মানবতার জয় হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com