1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আমার আত্মীয়-স্বজন রাজাকার ছিল না : মতিউর রহমান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

আমার আত্মীয়-স্বজন রাজাকার ছিল না : মতিউর রহমান

  • Update Time : রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭
  • ২৩৫ Time View

স্টাফ রিপোর্টার ::
জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেছেন, বিশ্বের সকল বড় বড় নেতার ভাষণ ছিল লিখিত। কিন্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ ছিল অন্তরে লিখিত। প্রত্যেকটা ধাপে তাঁর অন্তরে লিখিত ছিল এই ভাষণ।
শনিবার জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় মতিউর রহমান বলেন, আমি ৭ মার্চের ভাষণ মঞ্চের পাশে থেকে শুনেছি। আমার পাশে নারায়ণগঞ্জের এক ভাই ছিলেন। কিন্তু এখন সাক্ষী আর নাই। তিনি বলেন, আমি কাকে সাক্ষী মানব, যুদ্ধের সময়ও আমি ছিলাম। ৭ মার্চের ভাষণ নিজের কানে শুনেছিলাম। ৭১-এর যুদ্ধে আমি নিজে সংগঠক ছিলাম, মুক্তিযুদ্ধেও অংশগ্রহণ করেছিলাম।
তিনি আরো বলেন, সে অনেক কথা বলে। আমার আত্মীয়-স্বজনরা নাকি রাজাকার। এই বাংলাদেশের মানুষ দেখছে মুসলমানদের মধ্যে ৯০ ভাগ বিত্তশালী যারা ছিল, তারা সীমান্ত পারি দেয় নাই। তারা যেভাবেই হোক জান বাঁচিয়ে চলেছে। এরা কোনো দিনই রাজাকার ছিল না।
মতিউর রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতেই ঐক্যবদ্ধ হয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com