1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইনাতগঞ্জে ইয়াবাসহ মাদকসেবীকে গ্রেফতার ও ভ্রাম্যমান আদালতের অভিযান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম:
ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

ইনাতগঞ্জে ইয়াবাসহ মাদকসেবীকে গ্রেফতার ও ভ্রাম্যমান আদালতের অভিযান

  • Update Time : বুধবার, ২৩ মে, ২০১৮
  • ২৫৩ Time View

নবীগঞ্জ(হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা:: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ফাঁড়ীর পুলিশ ১৫ পিস যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ও সেবনকারী আলমাছ উদ্দিন (২৮) কে গ্রেফতার করেছে। সে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বাউরকাপন গ্রামের মদরিস উল্লার পুত্র। মঙ্গলবার (২৩ মে) রাত সাড়ে ১২টার সময় ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন এর নেতৃত্বে এস আই এমরান,এ এসআই সুহেল দেব ও এ এসআই বিশ^জিৎ ঘোষ এর নেতৃত্বে সারা দেশে মাদকসেবীদের গ্রেফতার অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ইনাতগঞ্জ পশ্চিম বাজারে গ্রেফতারকৃত আলমাছের ভাইয়ের চা ষ্টলের সামন থেকে তাকে গ্রেফতার করেন। এ সময় তার দেহ তল্লাসি করে ১৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত আলমাছ উদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,যারা ইয়াবা এবং মাদক ব্যবসার সাথে জড়িত তাদেরকে কোন রকম ছাড় দেয়া হবেনা। তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে। যে কোন মুল্যে এলাকাকে মাদক মুক্ত করবো। এ জন্য তিনি এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।

নবীগঞ্জের ইনাতগঞ্জে ভ্রম্যমান আদালতের অভিযান
৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
নবীগঞ্জ(হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে গতকাল বুধবার বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫টি ব্যবসা প্রতিষ্টানের কাছ থেকে বিভিন্ন মেয়াদে জরিমানা আদায় করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: তৌহিদ-বিন হাসান। এ সময় তিনি মেয়াদ উত্তীর্ন পণ্যসামগ্রী রাখা,মিষ্টির দোকান ও খাবার হোটেলে অপরিচ্ছন্ন থাকায় মিষ্টি দোকাগুলোতে ভোক্তা অধিকার আইন ২০০৯ (৪৩) ধারায় ও অন্যান্য মুদি দোকানসহ ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে নগদ টাকা জরিমানা ও অনাদায়ে এক মাসের জেল প্রদান করেন। এ সময় ব্যবসায়ীরা জরিমানার টাকা পরিশোধ করেন। জরিমানা আদায়কৃত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো,ভাই ভাই রেষ্টুরেন্ট ৩ হাজার টাকা,সুভাষ মিষ্টান্ন ৩ হাজার,আদর্শ মিষ্টান্ন ভান্ডার সাড়ে ৩ হাজার,নৃপেন বাবু মুদি দোকান ৩হাজার ও প্রবীর মাষ্টারের মুদি দোকান থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সাথে ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: এনামুল হক, নিরাপদ খাদ্য পরিদর্শক নুর-এ আলম সিদ্দিকী,ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর এ এসআই বিশ^জিৎ ঘোষ,সাংবাদিক রাকিল হোসেন প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com