1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঈদের দিন সকালেই সড়কে প্রাণ গেল ছয়জনের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

ঈদের দিন সকালেই সড়কে প্রাণ গেল ছয়জনের

  • Update Time : বুধবার, ৫ জুন, ২০১৯
  • ২৯৪ Time View

 

ফরিদপুর সদর উপজেলায় পবিত্র ঈদুল ফিতরের দিন সকালবেলাতেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ছয়জন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।

আজ বুধবার সকাল পৌনে ৭টার দিকে উপজেলার ধুলদী রেলগেট এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এই হতাহতের ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফরিদপুরের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহতদের মধ্যে বাসের চালক ও তাঁর সহকারী থাকতে পারেন বলে জানা গেছে। নিহতরা সবাই পুরুষ।

সকালে ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা সাংবাদিকদের আরো বলেন, এ কে ট্রাভেলসের একটি বাস ঢাকা থেকে ঈদে ঘরমুখো যাত্রীদের নিয়ে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। ঢাকা-খুলনা ও ঢাকা-বরিশাল মহাসড়কের ধুলদী রেলগেট এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। আহতদের উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে আরো দুজন মারা যান।

আহতদের মধ্যে ১৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তা নুরুল আলম দুলাল। তিনি আরো বলেন, আহত অবস্থায় একটি পাঁচ বছরের শিশুকে উদ্ধার করে তার মায়ের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। বাসটি উদ্ধারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com