1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে জখম

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ২৮৬ Time View

গাছ কাটাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের আড়াইহাজারে একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলেন মীর্জা নাসির, সাজিত, জানে আলম, শাহ আলম ও রানু। এ ঘটনায় জাকির নামে এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে। তিনি ওই এলাকার আবুল হাসেমের ছেলে। আজ বৃহম্পতিবার বেলা ১১টায় স্থানীয় আড়াইহাজার পৌরসভাধীন ঝাউগড়া এলাকায় জাকিরগং ও নাসির গংয়ের মধ্যে এ ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন নাসির জানান, প্রতিবেশী জাকির গংয়ের সঙ্গে বাড়ির অদূরে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ণ ওই জমি থেকে জাকির, সাইফুল ও আউয়ালসহ আরো কয়েক মিলে বিভিন্ন প্রজাতির গাছ জোরপূর্বক কেটে নেয়ার চেষ্টা করেন। এতে বাঁধা দিলে তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়।

এ সময় তার চিৎকার শোনে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালানো হয়। এতে একই পরিবারের অন্তত: পাঁচজন রক্তাক্ত জখম হয়েছেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সুত্র-মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com