1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এম এ মান্নান বৃত্তি বিতরণ সম্পন্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

এম এ মান্নান বৃত্তি বিতরণ সম্পন্ন

  • Update Time : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৬০ Time View

স্টাফ রিপোর্টার::অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, জিপিএ-৫ কিংবা গোল্ডেন জিপিএ পাওয়া বড় কথা নয়,শিক্ষার্থীদের ভাল মানুষ হিসেবে তৈরী করতে হবে। তিনি বলেন বর্তমান সরকার শিক্ষার্থীদের লেখাপড়ার সব ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করার মাধ্যমে একটি শিক্ষিত জাতি গড়ে তুলতে কাজ করছে। খুব শ্রীঘ্রই বঙ্গবন্ধু স্যাটেলাইট উপগ্রহ উড়াবে বাংলাদেশ। আমরা এই অগ্রগতি অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। তিনি দক্ষিন সুনামগঞ্জের ডিংরিয়া উচ্চ বিদ্যালয় নতুন ভবনের মিলনায়তনে এম এ মান্নান প্রাথমিক বৃত্তির পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আজ প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ডুংরিয়া উত্তরন ক্লাব ও ডুংরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের আয়োজনে এতে সভাপতিত্ব করেন ডুংরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আবদুল মোনায়েম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলার ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ, দক্ষিন সুনামগঞ্জের ইউএনও হারুন রশিদ,সহকারী পুলিশ সুপার মাহবুব হোসেন, জগন্নাথপুর থানার ওসি হারুন রশিদ চৌধুরী, দক্ষিন সুনামগঞ্জ থানার ওসি ইখতেয়ার উদ্দিন, উত্তরন ক্লাব এর সভাপতি মনিরুজ্জামান সুজন প্রমুখ। অনুষ্ঠানে সুনামগঞ্জ সদর, দক্ষিন সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলার ৭৫জন শিক্ষার্থীকে সনদ,প্রাইজবন্ড,ও চারটি করে বই উপহার দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com