1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওসমানীনগরে ট্রাক- মাইক্রোবাস সংর্ঘষে নিহত ৪ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

ওসমানীনগরে ট্রাক- মাইক্রোবাস সংর্ঘষে নিহত ৪

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ২৮১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::সিলেটের ওসমানীনগরে পণ্যবাহী ট্রাকের সঙ্গে যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন।
বৃহস্পতিবার বিকেল পৌনে চারটার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের বটেরতল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার পর তাৎক্ষণিকভাবে নিহত একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন মাইক্রোবাসের চালক আমীর আলী। তার বাড়ি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও ইউনিয়নের পশ্চিম লাইয়ারকূল গ্রামে। নিহতদের মধ্যে একজন নারী, এক শিশু ও তিনজন পুরুষ।
পুলিশ জানায়, বটেরতল এলাকায় ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মাইক্রোবাসের ৪ আরোহী নিহত ও ৫ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান।
দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ী সুন্দর মিয়া জানান, একটি গাড়িকে সাইট দিতে গিয়ে মাইক্রোবাসটি রাস্তার পাশে চলে যায়। এরপর আবারও উঠতে গেলেই দ্রুতগতির ট্রাকটি সেটিকে ধাক্কা দিয়ে উল্টে যায়।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি আলি মাহ্‌মুদ বলেন, দুর্ঘটনায় আহত ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে মহাসড়কের ওপর ট্রাকটি উল্টে যাওয়ায় ওই সড়কে যান চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। খবর পেয়ে ওসমানীনগর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, ওসমানীনগর থানার ওসি আলী মাহমুদ, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছেন।
অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পাওয়ামাত্র আমরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার তৎপরতা চালানোর পাশাপাশি মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করার কাজ শুরু করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com