1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কেয়া চৌধুরীর জ্ঞান ফিরেছে, রয়েছেন পর্যবেক্ষণে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

কেয়া চৌধুরীর জ্ঞান ফিরেছে, রয়েছেন পর্যবেক্ষণে

  • Update Time : শনিবার, ১১ নভেম্বর, ২০১৭
  • ২০৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::এমপি হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর জ্ঞান ফিরেছে। তিনি এখন অনেকটা সুস্থ হলেও রাখা হয়েছে পর্যবেক্ষণে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ.কে. মাহবুবুল হক সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কেয়া চৌধুরী আশংকামুক্ত। এখন অনেকটা সুস্থ আছেন। সারাদিন ব্যস্ত থাকায় শরীর দুর্বল হয়ে জ্ঞান হারিয়ে ফেলেছিলেন। বর্তমানে তিনি ভালো আছেন। রাতেই তাঁর জ্ঞান ফিরলেও রাখা হয়েছে পর্যবেক্ষণে।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে সরকারি কর্মসূচির অংশ হিসেবে মিরপুর পাইলট উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ-সংলগ্ন বেদেপল্লীতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে এমপি কেয়া চৌধুরীর সভায় হামলা চালায় স্থানীয় যুবলীগ। এ ঘটনার পর তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশে বক্তৃতার একপর্যায়ে অসুস্থবোধ করায় এমপি কেয়া চৌধুরীকে প্রথমে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাত সোয়া ৯টায় উন্নত চিকিৎসার স্বার্থে তাকে সংজ্ঞাহীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com