1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গাজায় হামাসের সঙ্গে লড়াইয়ে একদিনে ২১ ইসরাইলি সেনা নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

গাজায় হামাসের সঙ্গে লড়াইয়ে একদিনে ২১ ইসরাইলি সেনা নিহত

  • Update Time : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৭১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ফিলিস্তিনের গাজা উপত্যকায় সেখানকার স্বাধীনতাকামী গোষ্ঠী হামাস যোদ্ধারদের সঙ্গে সম্মুখ যুদ্ধে আরও ২১ সেনা নিহতের কথা স্বীকার করল ইসরাইল।

সোমবার দক্ষিণ গাজায় একটি ঘটনাতেই এই সেনা নিহত হয় বলে জানিয়েছে ইসরাইল প্রতিরক্ষা বাহিনী (আইডিএফ)।

এ নিয়ে রিপোর্ট লেখা পর্যন্ত গত বছরের ২৮ অক্টোবর গাজায় শুরু হওয়া স্থল অভিযানে নিহত ইসরাইলি সেনার সংখ্যা ২১৯ জনে দাঁড়াল।

আইডিএফ জানায়, সোমবার দক্ষিণ গাজায় অভিযানের সময় দুটি ভবনে বিস্ফোরণ ও একটি ট্যাংকে রকেট চালিত গ্রেনেড হামলায় এই ২১ সেনা নিহত হয়।

সেনা নিহত হওয়ার ঘোষণা দিয়ে সামাজিকমাধ্যমে এক্সে ইসরইলের প্রেসিডেন্ট আইজ্যাক হারজোগ লিখেছেন, একটি অসহনীয় কঠিন সকাল, যারা নিহত হয়েছেন তারা আমাদের সেরা ছেলে ছিল, তাদের বেশির ভাগ বীর ছিলেন

তিনি লেখেন, তীব্র প্রতিরোধ যুদ্ধটি অত্যন্ত চ্যালেঞ্জিং জায়গায় সংঘটিত হচ্ছে, আমরা আইডিএফ এবং নিরাপত্তা বাহিনীর সেনাদের শক্তি পাঠাচ্ছি, যারা লড়াইয়ে জয়ের জন্য দৃঢ়তার সঙ্গে নিজেকে বির্সজন দিতে পারে। পুরো জাতির পক্ষ থেকে, আমি নিহতের পরিবারগুলোকে সান্ত্বনা জানাই এবং আহতদের আরোগ্যের জন্য প্রার্থনা করি।

প্রতিরক্ষা মন্ত্রী ইয়োভ গ্যালান্ট বলেন, এটি একটি কঠিন এবং বেদনাদায়ক সকাল, যখন সেনাবাহিনী ঘোষণা করেছে যে সোমবার দক্ষিণ গাজা উপত্যকায় একটি ঘটনায় ২১ সেনা নিহত হয়েছেন।

উল্লেখ্য, গত বছরের ৭ অক্টোবর থেকে ফিলিস্তিনের গাজা উপত্যকায় বোমা হামলা শুরু করে ইসরাইল। এর পর ২৮ অক্টোবর থেকে ওই উপত্যকায় স্থল অভিযান চালায় ইসরাইলি বাহিনী।

সূত্র: টাইমস অব ইসরাইল

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com