1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গামলার পানিতে পড়ে যমজ শিশুর মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

গামলার পানিতে পড়ে যমজ শিশুর মৃত্যু

  • Update Time : মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮
  • ২৫৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::’আমার ছেলেরা মরে নাই, আমি ওদের কোথাও নিতে দিব না।’ মৃত দুই যমজ সন্তানকে কোলে নিয়ে মা কলি খাতুন এমন করে আহাজারি করছিলেন। এ সময় উপস্থিত সবার চোখ অশ্রুসজল হয়ে পড়ে।
মঙ্গলবার দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর গ্রামে ঘরের মধ্যে গামলায় রাখা পানিতে পড়ে জিহাদ ও রিহাদ নামে চার মাস বয়সী ওই দুই যমজ শিশুর মৃত্যু হয়। তারা গ্রামের জিলাল শেখের ছেলে।
পুলিশ জানায়, দুপুরে কলি খাতুন তার দুই সন্তান নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। ঘুম থেকে জেগে উঠে তিনি দেখেন তার দুই সন্তান খাটের পাশে গামলার মধ্যে পানিতে পড়ে আছে। তার চিৎকারে আশপাশের লোকজন এসে জিহাদ ও রিহাদকে মৃত অবস্থায় উদ্ধার করেন।
এলাকাবাসী জানায়, এর আগেও কলির আরেকটি সন্তানের অস্বাভাবিক মৃত্যু হয়।
যমজ দুই ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) আশিস বিন হাসান ও সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ, কাশিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুর এলাহী এবং কাশিনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশরাফুল আলম।
সুত্র সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com