1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঘুমে চালক, ১৮ গরু নিয়ে ডোবায় ট্রাক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

ঘুমে চালক, ১৮ গরু নিয়ে ডোবায় ট্রাক

  • Update Time : শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ৩০৬ Time View

গরু বোঝাই একটি ট্রাক উল্টে ডোবার মধ্যে পড়ে গেলে ঘটনান্থলেই ৫টি গরু মারা যায়। এ দুর্ঘটনায় আরো অন্তত ৫টি গরু আহত হয়েছে। গুরুতর আহত দুটি গরুকে তাৎক্ষনিক জবাই করে করে স্থানীয়ভাবে মাংস বিক্রি করা হয়েছে।

শুক্রবার ভোরে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীতে এ ঘটনা ঘটে। ট্রাক চালক ঘুমিয়ে পরায় এ দুর্ঘটনার শিকার হয় বলে জানান গরুর ব্যবসায়ী ও পুলিশ।

জানা যায়, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ট্রাকটি উদ্ধারের সময় সকাল ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মহাসড়কের উভয় দিকে প্রায় দুই কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে প্রায় আড়াই ঘন্টা যান-বাহন চলাচলা বন্ধ থাকে। ফলে দুরপাল্লার বাস-কোচের যাত্রীদের চরম ভোগান্তির শিকার হতে হয়।

গরু ব্যবসায়ী ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, বরিশাল সদর উপজেলার চরমোনাই গ্রামের গরুর ব্যবসায়ী সৈয়দ মোস্তফা এবং একই উপজেলার রায়পুরা গ্রামের গরুর ব্যবসায়ী মতিয়ার রহমান ও সজল চন্দ্র বৈদ্য মিলে বৃহস্পতিবার দিনভর চুয়াডাঙ্গা গরুর হাট ঘুরে ১৮টি গরু কিনেন। রাত সাড়ে ১০টার দিকে যশোর ট-০২-০১০৪ নম্বরের একটি ট্রাকে গরু নিয়ে রওনা হন।

শুক্রবার ভোর ৫টার দিকে গরু বোঝাই ওই ট্রাকটি গৌরনদী উপজেলা সদরের দক্ষিণ পালরদী এলাকা অতিক্রমকালে চালক ঘুমিয়ে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি গৌরনদী কমিউনিটি সেন্টারের সামনে মহাসড়কের পাশের একটি ডোবার মধ্যে পড়ে যায়। এতে ট্রাকের চালক, হেলপার, তিনজন গরু ব্যবসায়ী ও একজন রাখাল অলৌকিকভাবে অক্ষত অবস্থায় বেঁচে গেলেও ট্রাকে থাকা ১৮টি গরুর ৫টি গরু ঘটনাস্থলেই মারা যায়।

দুর্ঘটনায় আরো অন্তত ৫টি গরু আহত হয়। গুরুতর আহত দুটি গরুকে তাৎক্ষনিক ভাবে জবাই করে করে ওই এলাকায়ই মাংস বিক্রি করা হয়। দুর্ঘটনার পরপরই ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে যায়।

গরু ব্যবসায়ী মতিয়ার রহমান জানান, দুর্ঘটনায় গরু মারা যাওয়ায় তার নগদ ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান জানান, ট্রাকটির চালক ঘুমিয়ে পরায় এ দুর্ঘটনা ঘটেছে। পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করেছে। ক্ষতিগ্রস্থ গরুর ব্যবসায়ীরা ট্রাক চালকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com