1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চট্রগ্রামে তিন খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

চট্রগ্রামে তিন খুন

  • Update Time : মঙ্গলবার, ২১ জুন, ২০১৬
  • ২৩৫ Time View

স্টাফ রিপোর্টার::চট্টগ্রামের পাঁচলাইশ ও ডবলমুরিং এলাকায় ছুরিকাঘাতে তিনজন খুন হওয়ার খবর পাওয়া গেছে।

চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই ব্যক্তিকে খুন করেছে দুর্বৃত্তরা। পাঁচলাইশ থানা এলাকার হামজারবাগ রহমানিয়া স্কুলের পেছনের মাঠে এই খুনের ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যা ৭ টার পর অজ্ঞাতনামা ২জন লোক বসে ছিলেন। এসময় আরো ৩/৪ জন ব্যক্তি আসেন। এরপর তাদের মধ্যে প্রথমে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে ২জনকে এলোপাথাকি কোপায় এতে তারা গুরুতর আহত হন। এসময় অন্যরা দৌড়িয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত ২জনকে উদ্ধারের পর হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে পুলিশ বিষয়টি জঙ্গি সংশ্লিষ্ট আছে কিনা তা খতিয়ে দেখছেন বলে জানা গেছে।

পাঁচলাইশ থানার এএসআই মোমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল থেকে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছি। তাদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

এদিকে, চট্টগ্রামের ডবলমুরিং এলাকায় আজ সোমবার সন্ধ্যায় থানার পোস্তারপাড় এলাকায় মো. সাগর (২৩) নামের এক পোশাক কর্মীকে খুন করেছে দুর্বৃত্তরা।

ময়নাতদন্তের জন্য নিহতের লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। কারা কী কারণে তাকে খুন করেছে তা জানাতে পারেনি নিহতের পরিবার ও পুলিশ।

সাগরের বাবা শফিয়াল জানান, আমার ছেলের সঙ্গে কারও শত্রুতা নেই। তাকে কারা মেরেছে জানি না। আমি কার নামে মামলা করব।
সাগরের গ্রামের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জে। পরিবারের সঙ্গে নগরের টাইগারপাস এলাকায় থাকতেন তিনি।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত সাগর পোস্তারপাড় এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। কাজ শেষে করে সোমবার সন্ধ্যায় কারখানা থেকে বের হওয়ার পর কয়েকজন যুবক তাঁকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তবে এখন পযর্ন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com