1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চলন্ত ট্রাকে কিশোরীকে গণধর্ষণ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

চলন্ত ট্রাকে কিশোরীকে গণধর্ষণ!

  • Update Time : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭
  • ১৭১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: চলন্ত ট্রাকে ১৬ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। আজ বুধবার সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসিআই এলাকা থেকে ওই কিশোরীকে এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করে পুলিশ। পরে তাকে পরীক্ষা-নিরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

কিশোরীর বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সাত্তার বলেন, গতকাল মঙ্গলবার বিকেল চারটার দিকে ওই কিশোরী তার মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায়। রাত আটটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে তাকে ট্রাকের চালক ও তাঁর সহকারী মালবাহী ট্রাকে তুলে নেন। পথে ট্রাকচালক মেহেদী হাছান ও তাঁর সহকারী সোহান তাকে ধর্ষণ করেন। সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের এসিআই এলাকায় ট্রাক থেকে কিশোরীর কান্নার শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। এ সময় চালক ও তাঁর সহকারী কিশোরীকে রেখে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। ট্রাকটিকে পুলিশ আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে যায়। ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি গাজীপুরের কাপাসিয়ায়।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন বলেন, রাত সাড়ে আটটার দিকে সিদ্ধিরগঞ্জপুল এলাকা থেকে ট্রাকচালক মেহেদী হাছানকে আটক করা হয়। তাঁর সহযোগীকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় কিশোরীর মা-বাবা থানায় এসেছেন। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সুত্র-প্রথম আলো

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com