1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, আটক ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম:
বিধ্বস্ত হেলিকপ্টার পুড়ে গেল, ইরানের প্রেসিডন্টসহ কোন আরোহী বেঁচে নেই জগন্নাথপুরে এনসিসি ব্যাংকের ৩১ বছর পূর্তি উৎসব উদযাপন  হেলিকপ্টার দুর্ঘটনার পর খোঁজ পাওয়া যায়নি ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর কিরগিজস্তানে সহিংসতা: পরীক্ষা না দিয়েই ফিরতে চান বাংলাদেশিরা মানুষের প্রয়োজন পূরণে আল্লাহর সহায়তা জগন্নাথপুরে দুই লাখ টাকার অবৈধ জাল ধ্বংস সৌদিতে চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু জগন্নাথপুরে এমএ মান্নান এমপি-শেখ হাসিনা দেশে এসেছিলেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে বাঁশ-দড়ি বেয়ে মসজিদে যান ১১৫ বছর বয়সী অন্ধ মোয়াজ্জিন ইবরাহিম (আ.) যেভাবে হজের ঘোষণা দিয়েছিলেন

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, আটক ২

  • Update Time : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯
  • ২৯৩ Time View

গাংনীতে বিজয় হোসেন (২৭) নামে এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর তার অটোরিকশা ছিনতাই করে পালানোর সময় ২ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। হত্যার শিকার অটো চালক বিজয় হোসেন গাংনী উপজেলার ওলিনগর মাঝের পাড়ার আবদুল হাকিমের ছেলে। আটক ছিনতাইকারীরা একই উপজেলার মুন্দা গ্রামের ইব্রাহিম ও বাওট গ্রামের রকি।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার মহাম্মদপুর ও কুষ্টিয়ার  দৌলতপুর উপজেলার মৌবাড়িয়া-শ্যামপুর সড়কের পাশে এ হত্যার ঘটনা ঘটে।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান ও দৌলতপুর থানার ওসি আজম আলী জানান, চালক বিজয় হোসেনের অটোরিকশা ভাড়া করে রকি, ইব্রাহিমসহ তিনজন। তারা বিজয়কে নিয়ে মহাম্মদপুর শ্যামপুর সড়কের পৌঁছায়। এ সময় বিজয়ের কাছ থেকে অটো ছিনতাই করতে গেলে ধস্তাধস্তি হয়।

বিজয়ের চিৎকারে ওই সড়কের টহল পুলিশ আসার আগেই তারা বিজয়কে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে অটো ছিনতাই করে পালিয়ে যাচ্ছিলো।

এ সময় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ রকি ও ইব্রাহিমকে আটক করে। আটককৃত দু’জন হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত অপরজনকে আটকের চেষ্টা চলছে।

সুত্র-মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com