1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চোখের জলে সেন দাকে বিদায় জানালো সিলেটবাসী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

চোখের জলে সেন দাকে বিদায় জানালো সিলেটবাসী

  • Update Time : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৯১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বর্ষীয়ান রাজনীতিবীদ, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্তকে শ্রদ্ধা ভালোবাসা ও চোখরে জলে বিদায় জানালেন সিলেটবাসী। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে স্থাপিত অস্থায়ী মঞ্চে সুরঞ্জিতের মরদেহে ফুল দিয়ে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেছেন।

সোমবার সকাল ১১টার দিকে অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ শহীদ মিনারে নিয়ে আসা হয়। সেখানে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনসহ সর্বস্তরের মানুষ তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

শ্রদ্ধা নিবেদন করেছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নান, সাংসদ মুহিবুর রহমান মানিক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান প্রমুখ।

এর আগে সকাল ১০টা ৩৫ মিনিটের সময় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সুরঞ্জিত সেন গুপ্তকে বহনকারী হেলিকপ্টার। সেখান থেকে অ্যাম্বুলেন্সযোগে সুরঞ্জিত সেনের মরদেহ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসা হয়।

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের পর সুরঞ্জিত সেন গুপ্তের মরদেহ সুনামগঞ্জে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাঁর নিজ জন্মস্থান দিরাইয়ে শেষকৃত্য সম্পন্ন হবে।
প্রসঙ্গত,রোববার ভোর রাতে ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরঞ্জিত সেন গুপ্ত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com