1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চোরাই মোটরসাইকেল ফেসবুকে বিক্রি! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

চোরাই মোটরসাইকেল ফেসবুকে বিক্রি!

  • Update Time : বুধবার, ৫ জুলাই, ২০১৭
  • ২১৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে একপক্ষ। অন্যপক্ষ চোরাই এসব মোটরসাইকেল ফেসবুকের মাধ্যমে বিক্রি করে।

মঙ্গলবার দুপুর থেকে বুধবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে পাঁচ মোটরসাইকেল চোরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা পুলিশের কাছে ফেসবুকের মাধ্যমে মোটরসাইকেল বিক্রির বিষয়টি জানায়। তাদের কাছ থেকে আটটি চোরাই মোটরসাইকেল ও মোটরসাইকেলের যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত পাঁচজন হলেন- মো. ইউসুফ (৩৪), মো. ইসমাইল (২৮), মো. আরিফ (২৬), মো. শাহেদ (২৩) ও আমানত উল্লাহ রাব্বী (২২)।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ এ এম হুমায়ুন কবীর বলেন, প্রথমে নগরের বায়েজিদ বোস্তামি এলাকা থেকে দু’টি মোটর সাইকেলসহ ইউসুফকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোট আটটি মোটরসাইকেলসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি থানায় মামলা দায়ের করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. কামরুজ্জামান বলেন, গ্রেফতারকৃত পাঁচজনের মধ্যে আরিফ মোটরসাইকেল চোর সিন্ডিকেটের মূল হোতা। তার কাছ থেকে চোরাই মোটরসাইকেলগুলো সংগ্রহ করে রাব্বি, শাহেদ, ইসমাইল ও ইউসুফ। তারা ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে এক এলাকা থেকে চুরি করা মোটরসাইকেল অন্য এলাকায় বিক্রি করে। অনেক সময় চোরাই মোটরসাইকেল খুলে আলাদা-আলাদা পার্টসও বিক্রি করে তারা। এ সিন্ডিকেটের আরও কয়েকজন রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উদ্ধার হওয়া মোটরসাইকেলের মধ্যে রয়েছে লাল ইয়ামাহা ফেজার একটি, সাদা ইয়ামাহা ফেজার একটি, নীল-সাদা ইয়ামাহা একটি, ইয়ামাহা এফজেড একটি, সুজুকি জিক্সার একটি, লাল-কালো পালসার একটি, নীল-কালো ওয়ালটন একটি ও বাজাজ প্লাটিনা একটি। এছাড়া মোটরসাইকেলের বিভিন্ন যন্ত্রাংশসহ ইয়ামাহা এফ জেড মোটর সাইকেলের একটি চেসিস উদ্ধার করেছে পুলিশ।
সুত্র-সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com