1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে অপহরণে বাধা দেয়ায় মা-মেয়েকে কুপিয়ে জখম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

ছাতকে অপহরণে বাধা দেয়ায় মা-মেয়েকে কুপিয়ে জখম

  • Update Time : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭
  • ১৮৮ Time View

ছাতক প্রতিনিধি ::
ছাতকে নিজ ঘর থেকে কিশোরীকে অপহরণে বাধা দেয়ায় দুর্বৃত্তরা মা-মেয়েকে কুপিয়ে জখম করেছে। আহত মা ও মেয়েকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইসলামপুর ইউনিয়নের লুভিয়া গ্রামের মৃত সুরুজ আলীর মেয়ে লাভলী বেগম (১৪)কে মঙ্গলবার রাতে অপহরণ করার চেষ্টা চালায় কতিপয় দুর্বৃত্ত। এসময় তার মা টুনু বেগম (৪০) বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দু’জনকে গুরুতর জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
সিলেট ওসমানী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানান, দু’জনের অবস্থা আশঙ্কাজনক।
ইউপি সদস্য লাল মিয়া জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে লুভিয়া গ্রামবাসী স্থানীয় বনগাঁও গ্রামের আলিম উদ্দিনের পুত্র জুবেল মিয়া (১৭)-কে আটক করে।
ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবদুল হেকিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মা-মেয়ের উপর সন্ত্রাসী হামলা অমানবিক। তিনি জড়িতদের আইনগত ব্যবস্থা নিতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
ছাতক থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জুবেল মিয়াকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com