1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে ডাকাতসহ গ্রেফতার-৭ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ছাতকে ডাকাতসহ গ্রেফতার-৭

  • Update Time : শুক্রবার, ৩ মে, ২০১৯
  • ৩৪৬ Time View

ছাতক প্রতিনিধি
ছাতকে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ইউনূস আলী (৩০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের ধনপুর গ্রামের আকবর আলীর পুত্র ও ছাতকের হাফিজ আব্দুল গনি তালুকদার উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী। বুধবার ভোর রাতে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
এসময় ইউনূস আলীর কাছ থেকে ডাকাতির ঘটনায় খোয়া নগদ ২৪ হাজার ২৪০ টাকা উদ্ধার করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার এসআই শামীম আকঞ্জী ধনপুর গ্রামে অভিযান চালিয়ে নগদ টাকাসহ তাকে গ্রেফতার করেন।
সোমবার গভীর রাতে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বুড়াইরগাঁও এলাকায় পদক্ষেপ নামক একটি এনজিও কার্যালয়ে এবং রাসেল আহমদের বাসভবনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। মঙ্গলবার পদক্ষেপ ছাতক শাখার ম্যানেজার পরিতোষ দাস বাদী হয়ে ছাতক থানায় একটি মামলা দায়ের করে।
এছাড়া ডাকাতির ঘটনায় সন্দেহভাজন হিসেবে বুড়াইরগাঁও গ্রামের কালা মিয়া, আলাপুর গ্রামের সবুজ মিয়া ও হায়াতপুর গ্রামের সফরকে আটক করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম আকঞ্জী জানান, ডাকাতির ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে আরো ৩ জনকে।
এদিকে ডাকাতিসহ বিভিন্ন অপরাধে জড়িত আন্ধারীগাঁও গ্রামের ওয়াসিব আলীর পুত্র আঙ্গুর মিয়া (২৫), বাউসা গ্রামের আব্দুস ছালামের পুত্র আলী নূর (২৮) ও শহরের বাঁশখালা এলাকার মৃত ফজর আলীর পুত্র লেচু মিয়া (৩০)কে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে এসআই লিটন তাদের গ্রেফতার করেন। এদের মধ্যে ডাকাতির মামলার আসামী আঙ্গুর মিয়া ও লেচু মিয়া এবং আলী নূরকে অবৈধ শিলং তীর খেলায় জড়িত বলে পুলিশ সূত্রে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com