1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে তুচ্ছ ঘটনা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

ছাতকে তুচ্ছ ঘটনা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

  • Update Time : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭
  • ২৩৫ Time View

ছাতক প্রতিনিধি
ছাতকে স্কুল ছাত্র দুই কিশোরের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে জাহির আলী (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সংঘর্ষে অন্তঃস্বত্তা মহিলাসহ আহত হয়েছেন আরো ১০ ব্যক্তি। মঙ্গলবার সন্ধ্যায় শহরের নোয়ারাই-ইসলামপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, শহরের নোয়ারাই-ইসলামপুর মহল্লার জাহির আলীর পুত্র জুয়েল আহমদ ও একই মহল্লার শমসের আলীর পুত্র জুবায়েদ হোসেনের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। ছাতক সিমেন্ট কারখানা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র জুয়েল আহমদ ও জুবায়েদ হোসেন মঙ্গলবার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে তাদের মধ্যে ঘটে যাওয়া ঝগড়াকে কেন্দ্র করে সন্ধ্যায় উভয় পক্ষের লোকজন তুমুল সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষের এক পর্যায়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে ঘটনাস্থলেই নিহত হন জাহির আলী। তাকে দ্রুত ছাতক হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত. ঘোষণা করেন। প্রায় আধ ঘন্টা ব্যাপী সংঘর্ষে জুয়েল আহমদ (১৪), নুরেছা বেগম (৩৬), জুবায়েদ হোসেন (১৪), জমির আলী (৫০), অন্তঃস্বত্তা জনি বেগম (২১) সহ অন্তত ১০ ব্যক্তি আহত হন। আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। সন্ধ্যায় ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ ঘটনাস্থল থেকে শমসের আলী, ইফতেকার আলী ও লিপিয়া বেগমকে গ্রেফতার করে।
ছাতক থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান গ্রেফতারের কথা স্বীকার করে জানান, লাশ সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। বুধবার সকালে গ্রেফতারকৃতদের সকালে পাঠানো হয়েছে সুনামগঞ্জ জেল হাজতে। এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com