1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে ইউপি নির্বাচন সম্পন্ন- চলছে ভোট গননা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

ছাতকে বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে ইউপি নির্বাচন সম্পন্ন- চলছে ভোট গননা

  • Update Time : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০১৬
  • ২৪৩ Time View

স্টাফ রিপোর্টার ছাতক উপজেলায় জাল ভোট দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চারজন গুলিবৃদ্ধ হয়েছে বলে জানা গেছে। বিচ্ছন্ন কিছু ঘটনার মধ্যে দিয়ে ছাতক উপজেলায় ভোট গ্রহণ শেষ হয়েছে। চলছে গগনার কাজ।
বৃহস্পতিবার ছাতক উপজেলার ধরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
গুলিবৃদ্ধরা হলেন- সাইফুল ইসলাম (১৮), জুনেদ আহমদ (২৪), আঙ্গুর মিয়া ও নরী হোসেন। তবে তারা কোন পক্ষের তা জানা যায়নি। আহত সাইফুল ও জুনেদকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেয়া হচ্ছে। অপর দুইজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে- জাল ভোট দেয়াকে কেন্দ্র করে ছাতক উপজেলার ধনপুর সরকারী প্রাথমকি বিদ্যালয়ে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের সংঘর্ষের সূত্রপাত হয়। পরে পুলিশ উভয় পক্ষকে চত্রভঙ্গ করতে ফাঁকাগুলি ছুড়ে। এতে সাইফুল ইসলাম, জুনেদ আহমদ, আঙ্গুর মিয়া ও নরী হোসেন গুলিবৃদ্ধ হন।
এ ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মো. হারুনুর রশিদ। এদিকে বিভিন্ন কেন্দ্রের ফলাফল অাসতে শুরু করেছে উপজেলা পরিষদের কন্ট্রোলরুমে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com