1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ইকড়ছই জামেয়ামাদ্রাসার ৫০ বছরপূর্তি উদযাপন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন

জগন্নাথপুরের ইকড়ছই জামেয়ামাদ্রাসার ৫০ বছরপূর্তি উদযাপন

  • Update Time : বুধবার, ৭ মার্চ, ২০১৮
  • ২৩৫ Time View

স্টাফ রিপোর্টার ::
স্থানীয় সংসদ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম, এ মান্নান বলেছেন, জ্ঞান-বিজ্ঞান চর্চায় ইসলামে সমর্থন রয়েছে। জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের এদেশে স্থান হবে না। এরা ধর্মের নামে সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়ে পবিত্র ইসলাম ধর্মকে কুলষিত করছে। বর্তমান সরকার এদের নির্মুলে কাজ করছে।
তিনি বলেন, এ সরকার মাদাসা শিক্ষাকে গুরুত্ব দিয়ে ধর্মীয় সু-শিক্ষার পাশাপাশি জ্ঞান বিজ্ঞান চর্চার মাধ্যমে দেশে স-ুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য নিরসলভাবে কাজ করছে। তিনি শেখ হাসিনার সরকারের ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য আহবান জানিয়েছেন।
বুধবার সকাল ১১টায় সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই জামেয়া ইসলামিয়া আলিয়া মাদ্রাসার ৫০ বছরপূর্তি উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সাইফুল ইসলাম রিপনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীন আওয়ামী লীগ নেতা সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী, ইকড়ছই মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ছামির উদ্দিন, জগন্নাথপুর ব্রিটিশ-বাংলা এডুকেশন ট্রাষ্টের সাবেক চেয়ারম্যান এস, আই আজাদ আলী, অধ্যক্ষ সৈয়দ রেজোয়ান আহমদ, মঈনুল ইসলাম পারভেজ, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ডা: আব্দুল আহাদ, ইকবাল হোসেন ভূঁইয়া প্রমুখ। পরে প্রতিমন্ত্রী একটি ম্যাগাজিনের স্মারক উম্মোচণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com