1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের খাশিলা থেকে ব্যবসায়ীর সঞ্জয় দে’র সাড়ে চার লাখ টাকা ও ছয় মুঠোফোন ছিনতাই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

জগন্নাথপুরের খাশিলা থেকে ব্যবসায়ীর সঞ্জয় দে’র সাড়ে চার লাখ টাকা ও ছয় মুঠোফোন ছিনতাই

  • Update Time : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০১৭
  • ২২৪ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরে এক ব্যবসায়ীকে মারধর করে ছিনতাইকারীরা সাড়ে চার লাখ টাকা ও ছয়টি মুঠোফোন নিয়ে গেছে। বৃহসম্পতিবার রাত সাড়ে১১টায় জগন্নাথপুর-পাগলা সড়কের খাশিলা রাইসমিলের নিকটে এ ঘটনা ঘটে। এঘটনায় ব্যবসায়ী সঞ্জয় দে বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।
পুলিশ ও ব্যবসায়ীর লিখিত এজাহার সূত্র জানায়, খাশিলা অর্জুন সুপার মার্কেটে বিশ্বরূপ টেলিকম সেন্টারের মালিক ও মুঠোফোন কোম্পানী বাংলালিংকের জগন্নাথপুর উপজেলা বিক্রয় প্রতিনিধি সঞ্জয় দে প্রতিদিনের ন্যায় ৩১ আগষ্ট রাত সাড়ে ১১টায় নিজ দোকান থেকে পায়ে হেঁটে বাড়ি ফেরার পথে জগন্নাথপুর থেকে সুনামগঞ্জ সড়কগামী একটি অটোরিকশাযোগে ৪/৫জনের একদল দুর্বৃত্ত তাকে আক্রমন করে মারধর করে তার সাথে থাকা সাইট ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ওই ব্যাগে সাড়ে চার লাখ টাকা ও বিভিন্ন কোম্পানীর ফ্লেক্রিলোড বিকাশের ছয়টি মোবাইল ফোন ছিল। ছিনতাইকারীদের হামলায় তিনি আহত হলে স্বজনরা তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। ছিনতাইয়ের সময় তার সাথে জামিনী বৈদ্য নামে এক ব্যক্তি ছিলেন তাকেও দুর্বৃত্তরা মারধর ও ভয়ভীতি দেখায়। খবর পেয়ে জগন্নাথপুর থানার এস.আই সাইফুল ইসলাম,তপন ও মোস্তিাফিজ ঘটনাস্থল পরির্দশন করেছেন।
ব্যবসায়ী সঞ্জিয় দে জানান, ঈদ মার্কেটের শেষ দিন উপলক্ষে খুব ব্যস্ত থাকায় দোকান বন্ধ করে রাত সাড়ে১১টার দিকে বাড়ি ফিরছিলেন। ছিনতাইকারীরা তাকে মারধর করে বাংলালিংক ও শিওর ক্যাশের টাকা, দোকানের বিকির টাকা ও বিভিন্ন মুঠোফোন কোম্পানীর মোবাইল, মোবাইল কার্ড সহ ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। এঘটনায় তিনি জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছেন।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুণ রশীদ চৌধুরী জানান,ঘটনার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। পুলিশ গুরুত্বসহকারে বিষয়টি দেখছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com