1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের গোরারগাঁও মুসলিম স্টুডেন্ট ইউনিটি'র ইফতার ও দোয়া মাহফিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরের গোরারগাঁও মুসলিম স্টুডেন্ট ইউনিটি’র ইফতার ও দোয়া মাহফিল

  • Update Time : সোমবার, ২৬ জুন, ২০১৭
  • ২০০ Time View

সুহেল হাসান:: জগন্নপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের সামাজিক সংগঠন গোরারগাঁও মুসলিম স্টুডেন্ট ইউনিটি’র উদ্যোগে রোববার গোরারগাঁও জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয় । দোয়া মাহফিল পরিচালনা করেন জগন্নাথপুর ইয়াকুবিয়া হিফজুল ক্বোরআন বোর্ডের সেক্রেটারী ক্বারী হাফিজ নুরুল হক । এতে উপস্তিত ছিলেন, গোরারগাঁ জামে মসজিদ উন্নয়ন কমিটির সভাপতি সাবেক মেম্বার লাল মিয়া, যুক্তরাজ্য প্রবাসী ময়না মিয়া, ক্যশিয়ার ছুরত মিয়া, মোতাল্লি ফজর আলী, সমাজ সেবক আনা মিয়া, গোরাারগাঁও জামে মসজিদের ইমাম ও খতিব আব্দুল রশিদ আব্বাাসী, কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সেক্রেটারী লায়েক মিয়া । অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন, প্রবাসী জাহাঙ্গীর আলম, জিএমএসইউ’র প্রতিষ্টাতা সভাপতি রাজন মিয়া, প্রতিষ্টাতা সেক্রেটারী সাংবাদিক সুহেল হাসান,সাংবাদিক কামরুল ইসলাম মাহি, কলকলিয়া ইউনিয়ন যুবলীগ যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম, আব্দুর নুর, ক্বারী এখলাছুর রহমান, ফরিক মিয়া, সায়েক আহমদ, সুজন মিয়া, রাজু মিয়া, রিমন মিয়া, জিএমএসইউ’র সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান প্রমুখ ।

পরে সংঘটনের যুগ্ম সাধারণ সম্পাদক ও মদন মোহন কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী রুমন মিয়া সড়ক দূর্ঘটনায় অকাল মৃত্যুতে তার রুহের মাগফিরাত করে দোয়া অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, গত ২৩ মে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নের তেলিবাজার এলাকায় সকালে মহাসড়কে সিএনজি ও মাইক্রোবাসসের সংঘর্ষ হয়ে গুরুত্বর আহত গোরারগাও গ্রামের সাবেক ইউপি সদস্য লাল মিয়ার পুত্র মদন মোহন কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী রুমন মিয়াকে সিলেটের ওয়সেসিস হাসপাতালে আইসিইউতে রাখা হয়। পরে তার উন্নত চিকিৎসার প্রয়োজনের ঢাকায় ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫জুন সে মারা যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com