1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের বণ্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ বিতরণের নির্দেশ দিয়েছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরের বণ্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ বিতরণের নির্দেশ দিয়েছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান

  • Update Time : রবিবার, ২৬ জুলাই, ২০১৫
  • ৩৬২ Time View

স্টাফ রিপোর্টার:; জগন্নাথপুর উপজেলার ওপর দিয়ে বয়ে যাওয়া কুশিয়ারা নদীর তীরবতী গ্রামগুলোর বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ বিতরণের নির্দেশ দিয়েছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ,পাইলগাঁও ও আশারকান্দি ইউনিয়নের কুশিয়ারা নদী ব্যষ্টিত গ্রামগুলোতে গত এক সপ্তাহ ধরে বন্যা কবলিত হয়ে লোকজন সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছেন। বিষয়টি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমসহ সংবাদপত্রে প্রকাশিত হলে স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী সুনামগঞ্জের জেলা প্রশাসকের সাথে এনিয়ে কথা বলেন। গতকাল শনিবার সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক লুৎফুর রহমান বন্যা কবলিত এলাকা পরির্দশন করেন। এসময় তাঁর সাথে ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মাননীয় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর নির্দেশে জগন্নাথপুর উপজেলার বন্যা কবলিত মানুষের জন্য ৬মেট্রিকটন চাল বরাদ্দ করা হয়েছে। আজ রোববার থেকে আমরা ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ১০ কেজি করে চাল দিব।
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু বলেন, অর্থ ও পরিকল্পানা প্রতিমন্ত্রী এম এ মান্নান প্রতিদিন বন্যা কবলিত মানুষের খোঁজ খবর নিচ্ছেন। তিনি রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকায় আসতে না পারলেও দুর্গত মানুষের পাশে থাকতে আমাদেরকে বলেছেন। তিনি বলেন, সরকারীভাবে ত্রাণ বিতরণ শুরু হয়েছে পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্থদের তালিকা ও ক্ষতিগ্রস্থ রাস্তাঘাটের তালিকা করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com