1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের রানীগঞ্জ থেকে লাখ টাকার নাসির বিড়ি জব্দ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরের রানীগঞ্জ থেকে লাখ টাকার নাসির বিড়ি জব্দ

  • Update Time : মঙ্গলবার, ২৬ মে, ২০১৫
  • ৪৭৮ Time View

রানীগঞ্জ ইউনিয়ন প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রানীগঞ্জ বাজার থেকে গাড়িভর্তি প্রায় এক লাখ টাকার ভারতীয় নাসির বিড়িসহ গাড়ি চালক ইব্রাহিম আলীকে (৩০)আটক করেছে থানা পুলিশ। সে নবীগঞ্জ উপজেলার দীঘলবাক সস্তিপুর গ্রামের মৃত ক্বারী মহিম উদ্দিনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানায় , সোমবার জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রাণীগঞ্জ বাজারের বিড়ি ব্যবসায়ী শিপু মিয়াসহ দুই জন পার্শ্ববর্তী নবীগঞ্জ উপজেলার কামারগাঁও গ্রামের বিড়ি ব্যবসায়ী আহমদ মিয়ার কাছ থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে প্রায় এক লক্ষ ভারতীয় নাসির বিড়ি নিয়ে রাণীগঞ্জে আসছিল।
্রএ সময় গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার এস আই লুৎফর রহমানের নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় ইনাতগঞ্জ বাজারের পাশে গাড়িভর্তি নাসির বিড়িসহ গাড়ি চালককে আটক করলেও বিড়ির মালিকরা পালিয়ে যায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এস আই লুৎফর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আটককৃত চালক থানা হাজতে রয়েছে এবং নাসির বিড়ি ও চোরাচালানে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com