1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের সন্তান স্কুল ছাত্র সাঈদ হত্যা মামলার অভিযোগ গঠন হবে মঙ্গলবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

জগন্নাথপুরের সন্তান স্কুল ছাত্র সাঈদ হত্যা মামলার অভিযোগ গঠন হবে মঙ্গলবার

  • Update Time : সোমবার, ১৬ নভেম্বর, ২০১৫
  • ৪২৪ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের সন্তান স্কুল ছাত্র আবু সাঈদ হত্যা মামলার অভিযোগ গঠন করা হবে মঙ্গলবার। সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক আব্দুর রশীদ ১৭ নভেম্বর মঙ্গলবার চাঞ্চল্যকর এ হত্যা মামলার চার্জ গঠনের তারিখ ধার্য করেন। আজ সকালে আদালতে এই মামলার ৪ আসামীর উপস্থিতিতে অভিযোগ গঠনের তারিখ নির্ধারণ করা হয় বলে জানান সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের পিপি আব্দুল মালেক।আব্দুল মালেক জানান, গ্রেফতার থাকা ৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হবে।গত ১০ নভেম্বর আদালতে আত্নসমর্পন করে পলাতক আসামী জেলা ওলামা লীগের প্রচার সম্পাদক মাহিব হোসেন মাসুম।
চলতি বছরের ১১ মার্চ নগরীর শাহ মীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র আবু সাঈদ অপহৃত হয়। পরে অপহরণকারীরা তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।ঘটনার তিনদিন পর ১৪ মার্চ নগরীর ঝর্ণার পাড় সুনাতলা এলাকার একটি বাসা থেকে সাঈদের লাশ উদ্ধার করে পুলিশ।
গত ২৩ সেপ্টেম্বর চারজনকে অভিযুক্ত অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এরা হলেন সিলেটের বিমানবন্দর থানার সাবেক কনস্টেবল এবাদুর রহমান, সিলেট জেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাকিব ও পুলিশের কথিত সোর্স আতাউর রহমান গেদা ও মাহিব হোসেন মাসুম। অভিযুক্তদের মধ্যে এবাদুর, রাকিব ও গেদা ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন। এদিকে শিশু রাজন হত্যার বিচারের রায় হওয়ার পর থেকে জগন্নাথপুরসহ সিলেটবিভাগের মানুষের পাশাপাশি দেশবাসী চাঞ্চ্ল্যকর এই হত্যাকান্ডের বিচারের রায়ের দিকে চেয়ে আছেন আদালতের দিকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com