1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অগ্নিকান্ডে নিঃস্ব হয়ে গেল দরিদ্র একটি পরিবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

জগন্নাথপুরে অগ্নিকান্ডে নিঃস্ব হয়ে গেল দরিদ্র একটি পরিবার

  • Update Time : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০১৬
  • ২০২ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর পৌরএলাকায় অগ্নিকান্ডের ঘটনায় নিঃস্ব হয়ে গেছে একটি দরিদ্র পরিবার। আগুনে পুড়ে গেছে সম্পূর্ন বসতবাড়ি, গবাদি পশু, ছাগল, মোরগ, আসবাসপত্রসহ সকল মালামাল। পরিবারটি এখন খোলা আকাশের নিচে বসবাস করছে।

এলাকাবাসী জানান, বুধবার রাত ১১ টার দিকে পৌরএলাকার ৯নং ওয়ার্ডের পশ্চিম ভবানীপুর গ্রামের দরিদ্র দিনমজুর ছগির মিয়ার বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনের লেলিহান শিখা দেখে স্থায়ী লোকজন ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হলেও ততক্ষনে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বসতবাড়ির তিনটি ঘর, ৩টি গরু, ৩টি ছাগল,৫টি মোরগসহ আসবাসপত্র। অগ্নিকান্ডের সব কিছু হারিযে নিঃস্ব হয়ে পরিবারের লোকজন নিয়ে এখন খোলা আকাশের নিচে বসবাস করছেন দরিদ্র ছগির আলী। আগুনের নির্দিষ্ট কারন জানা যায়নি। তবে পরিবারের লোকজনের ধারনা রান্নার ঘর থেকে আগুনের সুত্রপাত হতে পারে।

ক্ষতিগ্রস্থ ছগির আলী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, অগ্নিকান্ডের ঘটনায় আমার সব কিছু পুড়ে গেছে। আমি নিঃস্ব হয়ে গেছে। স্ত্রী, ১, ও ৪ মেয়ে নিয়ে খোলা আকাশের নিচে এখন বসবাস করছি। আগুনে বসতঘর, গবাদিপশু, ছাগল, হাস মোরগ, আসবাসপত্র কাপড়,ছোপড়সহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। এমকি জাতীয় ভোটার আইডি কার্ডও পুড়ে গেছে। তিনি আর্তিক আবেদন জানিয়ে সরকারের সুদৃষ্টি কামনা করছেন। আগুনে ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেছেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর দ্বীপক গোপ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, অগ্নিকানের হত দরিদ্র পরিবার কে নিঃস্ব করে দিয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবারের সাহার্য্যাথে সরকার ও বৃত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com