1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অজ্ঞাত লাশের পরিচয় মিলেনি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে অজ্ঞাত লাশের পরিচয় মিলেনি

  • Update Time : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৫
  • ২৬৭ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন হাওর থেকে উদ্ধারকৃত অজ্ঞাত (৪৫) লাশের পরিচয় মিলেনি। পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে হাওরে একটি গলিত লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। খবর পেয়ে জগন্নাথপুর থানার ওসি তদন্ত খান মোহাম্মদ মাইনুল জাকির ও এস.আই রতন দেবনাথ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
জগন্নাথপুর থানার ওসি তদন্ত খান মোহাম্মদ মাইনুল জাকির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, এটি প্রায় ৭/৮ দিনের পুরনো গলিত লাশ। লাশের শরীরে কোন পোশাক ছিল না। এছাড়া এখন পর্যন্ত হতভাগ্য ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি।ধারনা করা হচ্ছে লাশটি পানিতে ভেসে এখানে এসেছে। লাশটির ব্যাপারে আমরা আইনানুগ পরবর্তী পদক্ষেপ গ্রহণ করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com