1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অতিরিক্ত মূল্যে চাল বিক্রির অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে অতিরিক্ত মূল্যে চাল বিক্রির অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা

  • Update Time : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০১৭
  • ৩৮৬ Time View

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুরে হাওরের ফসলডুবির ঘটনায় এক শ্রেনীর অসাধু ব্যবসায়ীরা চালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করেছে বলে অভিযোগ উঠেছে। এর ধরনের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সহকারী (ভূমি) শামিম আল ইমরানের নেতৃত্বে পৌরশহরে ভ্রাম্যমান আদালতের একটি দল অভিযান চালায়। অভিযানকালে অতিরিক্ত মূল্যে চাল বিক্রি করার অভিযোগে চাল ব্যবসায়ী নিপু গোপের ম্যানেজার সুমন দাস আটক করা হয়। পরে ২০ হাজার টাকা জমিমানা আদায় করে তাকে ছেড়ে নেয়া হয়।
খবর’র সত্যতা নিশ্চিত করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামিম আল ইমরান।

এদিকে দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে রাখার জন্য জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিকেলে ব্যবাসায়ী ও সচেতন মহলের সঙ্গে এক মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সস্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, ওসি তদন্ত মঈন উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ব্যবসায়ী রেজাউল করিম রিজু, পৌর আওয়ামীলীগ সভাপতি ব্যবসায়ী ডা: আব্দুল আহাদ, প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সাধারন সম্পাদক সানোয়ার হাসান সুনু, সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান, কাউন্সিলর গিয়াস উদ্দিন, ব্যবসায়ী প্রনব বনিক, শুধাংশু শেখর রায় বাচ্ছু, ফয়জুল্লাহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, চালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যে উর্ধগতি রোধের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। পাশাপাশি বাজার দর নিয়ন্ত্রনে রাখতে প্রশাসনের নজরধারি অব্যাহত রাখার আহবান জানানো হয়।

জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, ফসলহানির ঘটনায় এক শ্রেনীর অসৎ ও অসাধু ব্যবসায়ীরা দ্রব্য মূল্যে বাড়ানোর চেষ্টা চালায়। আমি সকালে বাজার পরির্দশন করে দ্রব্যমূল্যে স্বাভাবিক পরিস্থিতি রাখতে ব্যবসায়ীদের নির্দেশন প্রদান করেছি। কেউ যদি চালসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের অন্যায়ভাবে মূল্য বৃদ্ধি করার চেষ্টা চালায় আমরা তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা নেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com