1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আওয়ামীলীগের কর্মীসভায় এম এ মান্নান- শেখ হাসিনার নির্দেশ যারা মানে না, তার আওয়ামীলীগের কেউ হতে পারে না - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

জগন্নাথপুরে আওয়ামীলীগের কর্মীসভায় এম এ মান্নান- শেখ হাসিনার নির্দেশ যারা মানে না, তার আওয়ামীলীগের কেউ হতে পারে না

  • Update Time : শনিবার, ৭ অক্টোবর, ২০১৭
  • ৩০৮ Time View

স্টাফ রিপোর্টার:: আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামীলীগ নেতাকর্মীদের শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে ঈমানী শক্তিকে মজুবত করে কাজ করে যেতে হবে। তিনি বলেন, যারা আওয়ামীলীগের নাম ব্যবহার করে শেখ হাসিনার নির্দেশ মানে না তাঁরা আর যাই হোক আওয়ামীলীগার হতে পারে না। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশে^ এখন উন্নয়নের মডেল হিসেবে পরিচিত। কারো চোখরাঙ্গানিতে তিনি ভয় পান না।বিশে^র অনেক বড় বড় রাষ্ট্রের নেতারা শেখ হাসিনাকে অনুসরন করেন। পদ্মাসেতুসহ অনেক বড় বড় উন্নয়ন শেখ হাসিনার নেতৃত্বে হচ্ছে। বহিবিশে^ বাংলাদেশ এখন অগ্রসরমান রাষ্ট্র। তিনি বলেন,দলের নাম ব্যবহার করে সুযোগ সুবিধা নিবেন আর দলের প্রধান শেখ হাসিনার নির্দেশ মানবেন না তারা দলের লোক হতে পারে না। তিনি আগামী জাতিয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে যাকে নৌকা দিবেন তাঁর পক্ষেই সবাইকে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, ব্যক্তি বড়কথা নয়। দলের বৃহত্তর স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আসুন সকল ভেদাভেদ ভুলে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে কাজ করি।
শনিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় এতে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, উপজেলা শ্রমিকলীগ সভাপতি নুরুল হক,মীরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন, কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক দ্বিপক কান্তি দে দিপাল,পাটলী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মনু মোহাম্মদ মতছির,মীরপুর ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল মিয়া,আশারকান্দি ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল খয়ের ইসরাইল,সৈয়দপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলী,পাইলগাঁও ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল তাহিদ, চিলাউড়া হলদিপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আলা উদ্দিন,রানীগঞ্জ ইউনিয়নের সভাপতি সুন্দর আলী,উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি শিক্ষক সাইফুল ইসলাম রিপন,কাউন্সিলর দিলোয়ার হোসেন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, পৌর যুবলীগ নেতা আকমল হোসেন,উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম,সেক্রেটারী রুমেন আহমদ, প্রচার সম্পাদক সজিব রায় দুর্জয়,কলেজ ছাত্রলীগ নেতা মিছবাহ আহমদ,আদিল মিয়া,মাছুম আহমদ,রুহেল আহমদ, জুনেদ আহমদ,কলকলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা সিপু মিয়া, পাটলী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রাসেল আহমদ চৌধুরী,মীরপুর ইউনিয়ন যুবলীগ নেতা সাজ্জাদহোসেন, পাইলগাঁও ইউনিয়ন যুবলীগ যুগ্ম আহ্বায়ক কয়ছর রশীদ,চিলাউড়া হলদিপুর ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল মজিদ,রানীগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা মোতাহির আলী,সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন যুবলীগ নেতা রোহান আহমদ,পাটলী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন,মীরপুর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক জামাল আহমদ,ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইসরাইল হোসেন,তানভীর আহমদ প্রমুখ সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামীলীগ নেতা কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ সিরাজুল ইসলাম,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব,দক্ষিন সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান,সহ-সভাপতি তহুর আলী,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি একে মশাহিদ,আনহার মিয়া,জেলা পরিষদ সদস্য আব্দুস জহুর,মাহাতাবুল হাসান সমুজ,প্যানেল মেয়র সফিক মিয়া প্রমুখ সভায় আগামী ২৫ অক্টোবর আবারও বর্ধিতকলেরবে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের যৌথ কর্মীসভার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com