1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে একই রাতে ৫টি চুরির ঘটনা ঘটেছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

জগন্নাথপুরে একই রাতে ৫টি চুরির ঘটনা ঘটেছে

  • Update Time : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১৬
  • ১৯৮ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর পৌর শহরে একই রাতে ৫টি স্থানে চুরির ঘটনা ঘটেছে। একাধিক চুরির ঘটনায় নাগরিকরা আতংকিত হয়ে পড়েছে। দেখা দিয়েছে উদ্বেগ আর উৎকন্ঠা। এদিকে চুরি রোধ কল্পে

জানা যায়, রোববার রাতে পৌরশহরের ডাকবাংলারোডস্থ শাহ জালাল লাইব্রেরী এন্ড ষ্টেশনারী দোকানের তালা ভেঙ্গে চোরেরা ক্যাশ বক্স থেকে ২ হাজার নগদ টাকা, একটি আইফোন, ৫/৬টি ছাতা, কয়েকটি ক্যালকুলেটার চুরি করে নিয়ে যায়। একই রাতে ওই রোডের হাসান লাইব্রেরীতে চুরির ঘটনা ঘটে। চোরেরা দোকানের তালা ভেঙ্গে ক্যাশবক্স থেকে ১৫ শত টাকা চুরি করে নিয়ে গেছে। উপজেলা পরিষদ রোডস্থ শহীদিয়া লাইব্রেরী এন্ড ফটোষ্ট্যাট দোকানের তালা ভেঙ্গে কম্পিউটারের একটি পিসি নিয়ে গেছে। এবং একটি মনিউর ভাংচুর করে ফেলে গেছে। পৌরএলাকার বটেরতল নামকস্থানে কালাশা ভেরাইটিজ ষ্টোর থেকে একটি মনিটর চুরি করে নিয়ে গেছে চোরেরা। এছাড়াও জগন্নাথপুর দীঘিরপাড় এলাকা থেকে এডভোকেট আমিরুল হক এনামের বাসায় চোরেররা কৌশলে প্রবেশ করে স্বর্নাংকার ও মোবাইলফোনসহ প্রায় ৬০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মুরছালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। চোর ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com