1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে একই রাতে ৮টি দোকানে দুঃসাহসিক চুরি, নৈশ প্রহরী আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

জগন্নাথপুরে একই রাতে ৮টি দোকানে দুঃসাহসিক চুরি, নৈশ প্রহরী আটক

  • Update Time : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬
  • ২২৬ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর পৌরশহরে এক রাতে ৮টি ব্যবসা প্রতিষ্টানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা নগদ টাকাসহ ৭ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।
ব্যবসায়ীরা জানান, শনিবার গভীর রাতে শহরের মোবাইল মার্কেটের সিমলা টেলিকম এন্টার প্রাইজ নামে একটি ব্যবসা প্রতিষ্টানে অভিনব কায়দায় সাটাঁর ভেঙ্গে নগদ ৩ লাখ ৪৫ হাজার টাকা, ২০টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। একই রাতে ওই মার্কেটে অনুরূপভাবে বহুরূপী টেলিকমের ক্যাশবক্স থেকে নগদ ৫ হাজার টাকা, একটি ল্যাপটপ, শারমিন টেলিকম (১) থেকে নগদ ১০ হাজার টাকা, একটি ল্যাপটপ, শারমিন টেলিকম (২) থেকে নগদ ৩০ হাজার টাকা, ১০টি মোবাইল ফোন চুরি হয়। খবর পেয়ে পুলিশ রোববার ঘটনাস্থল পরির্দশ করে মার্কেটের নৈশ প্রহরী ইকড়ছই গ্রামের আব্দুল গফুরের পুত্র রুবেল মিয়া (২৭) কে আটক করেছে।
ব্যবসায়ীদের ধারনা এ চুরির ঘটনায় নৈশ প্রহরী জড়িত থাকতে পারে। মার্কেটের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, মোবাইল মার্কেটের প্রধান ফটকে তালাবদ্ধ ছিল। মার্কেটের ভিতরে আমাদের নিজস্ব নৈশ প্রহরী রাতে দায়িত্বে থাকায় অবস্থায় তালাবদ্ধ ফটকে কী করে চোরেরা প্রবেশ করল, এমন প্রশ্ন তাদের। এদিকে ওই রাতে পৌর শহরের জগন্নাথপুর বাজারের তানিয়া ষ্টোরে চোরেরা প্রবেশ করে নগদ ৫ হাজার টাকাসহ প্রায় ১৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এছাড়াও রুদ্র ভেরাইটিজ ষ্টোর, মা ভেরাইটিজ ষ্টোর, নুরুল ইসলামের তেল এর দোকানে চুরির ঘটনা সংঘঠিত হয়। একই রাতে একাধিক চুরির ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে।

জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মঈন উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করে নৈশ প্রহরীকে আটক করেছি। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com