1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে একটি অটোরিকশা জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুরে একটি অটোরিকশা জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা

  • Update Time : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৮৭ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরে দূর্বৃত্তরা একটি অটোরিকশা গাড়ী আগুন দিয়ে জালিয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের মুরাদাবাদ গ্রামের অটোরিকশা চালক আনোয়ার হোসেন আনা মিয়ার নিজ মালিকানাধীন একটি অটোরিকশা (যার নং সুনামগঞ্জ ১১-১৪৩২) কে বা কারা রাতের আধারে জ্বালিয়ে দিয়েছে।
ক্ষতিগ্রস্থের শিকার আনোয়ার হোসেন আনা মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, রাত ১২ টায় দিকে আমি গাড়িটি আমার বসতভিটার রেখে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ি। হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে ঘুম থেকে উঠেছে প্রতিবেশীদের সহযোগিতায় আগুন নেভানোর চেষ্টা চালান। ততক্ষনে গাড়িটি সর্ম্পূন পুড়ে গেছে। সংসার যোগানের একমাত্র অবলম্বন এই গাড়িটি পুড়ে যাওয়ায় চোখে সর্ষে ফুল দেখছেন তিনি । তিনি জানান শুক্রবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মঈন উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান,লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com