1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ‘একটি বাড়ি একটি খামার’ অতঃপর মারামারি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

জগন্নাথপুরে ‘একটি বাড়ি একটি খামার’ অতঃপর মারামারি

  • Update Time : সোমবার, ২৯ জুন, ২০১৫
  • ৫১০ Time View

স্টাফ রির্পোটার ঃ- ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পে অনিয়মের অভিযোগে এক মাঠ পরির্দশককে শোকজ করার জের ধরে জগন্নাথপুর উপজেলা সদরে সোমবার দু’পক্ষের সংর্ঘষে অফিস প্রধানসহ ৬ জন আহত হয়েছেন।
জানা যায়, ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের উপজেলা সমন্বয়কারী দেবাশীষ ঘোষ রোববার প্রকল্পের মাঠ পরির্দশক আজিম উদ্দিনকে বিভিন্ন অনিয়নের অভিযোগে শোকজ করেন। সোমবার উপজেলা সদরের ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের কার্য্যালয়ে আজিম উদ্দিন প্রকল্পের উপজেলার ৩৪টি সমিতির সভাপতি/ সেক্রেটারীর সম্মানি ভাতা দেয়ার জন্য প্রকল্পের প্রধান সমন্বয়কারী দেবাশীষ ঘোষকে চাপ প্রদান করলে এ নিয়ে দুই জনের মধ্যে প্রথমে কথাকাটাঁকাটি হয়। এক পযার্য়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ৬ জন আহত হন। আহত দেবাশীষ ঘোষ (৪০), সামছুল ইসলাম (২৮), আজিম উদ্দিন (৩৫), রাধা কান্ত দাস (৩৪), হাবিবুর রহমান (৩২)। এর মধ্যে হাবিবুর রহমানকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
প্রকল্পের মাঠ পরির্দশক আজিম উদ্দিন জানান, প্রকল্পের সমন্বয়কারী দেবাশীষ ঘোষ অন্যায়ভাব আমাকে শোকজ করেছেন। ঘটনারদিন সমিতির ৬৮ জনের সম্মানি ভাতার টাকা দেয়ার জন্য আমি প্রকল্পের সমন্বয়কারীকে বললে তিনি আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে আমাকে অশালিন ভাষায় গালিগালাজ করেন। আমি এর প্রতিবাদ করেছি মাত্র।
প্রকল্পের উপজেলা সমন্বয়কারী দেবাশীষ ঘোষ জানান, মাঠ পরির্দশক আজিম উদ্দিনকে দায়িত্ব পালনে অবহেলাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে তাকে শোকজ করা হয়। এরই জের ধরে তিনি ৪/৫ জনকে সঙ্গে আমার অফিস কক্ষে প্রবেশ করে অতর্কিতভাবে আমার উপর হামলা চালিয়ে আমাকে একটি কক্ষে তালাবদ্ধ করে রাখে। পরে উপজেলার ভূমি অফিসের দায়িত্বরত লোকজন আমাকে উদ্বার করেন।

জগন্নাথপুর উপজেলা নিবার্হীর্ কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি আমি শুনেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com