1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধণা অনুষ্টানে আকমল হোসেন, নিরক্ষরমুক্ত দেশ নির্মানে সরকার বদ্ধকর। - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধণা অনুষ্টানে আকমল হোসেন, নিরক্ষরমুক্ত দেশ নির্মানে সরকার বদ্ধকর।

  • Update Time : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭
  • ২৩৩ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসি হাইস্কুল এন্ড কলেজের উদ্যোগে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধণা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকেলে স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে অধ্যক্ষ হাজের আলীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক হারুন-অর-রশিদের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শ্রীরামসী স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি আকমল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক যুক্তরাজ্য প্রবাসি আবদাল মিয়া, শেবুল মিয়া, স্কুল এন্ড কলেজে পরিচালনা কমিটির সদস্য আজাদুল ইসলাম, ইউপি শাহাবুদ্দিন, আলকাছুর রহমান আকন্দ, দ্বাদশ শ্রেনীর ছাত্রী হাফছা বেগম, একাদ্বশ শ্রেণীর ছাত্র জুয়েল আহমদ, এসএসসি পরীক্ষার্থী নুরুজ্জামান হামজা, রাকিব হোসেন প্রমুখ। পরে শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট প্রদান করা হয়।
সংবর্ধনা সভায় প্রধান অতিথি জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন বলেন, শিক্ষা উন্নয়নে অভিস্মরনীয় সাফল্যে অর্জন করেছে বর্তমান সরকার। নিরক্ষরমুক্ত দেশ নির্মানে এ সরকার বদ্ধকর। এ লক্ষ্যে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন সরকারের পাশাপাশি শিক্ষা উন্নয়নে সবাইকে কাজ করার জন্য আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com