1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে তীব্র শীত উপেক্ষা করে গভীর রাত পর্যন্ত মাঠে প্রার্থী ও সমর্থকরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

জগন্নাথপুরে তীব্র শীত উপেক্ষা করে গভীর রাত পর্যন্ত মাঠে প্রার্থী ও সমর্থকরা

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০১৫
  • ২৯৫ Time View

অাজহারুল হক শিশু:: তীব্র শীত উপেক্ষা করে আসন্ন পৌর নির্বাচনে অংশ গ্রহণকারী মেয়র কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রাথীদের স্বজনরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছেন নির্বাচনী প্রচারনা। পৌষের ঝাঁকিয়ে নামা শীত ও প্রকৃতির হিমেল হাওয়া উপেক্ষা করে গ্রামীণ জনপদের পৌর শহর জগন্নাথপুর পৌরসভাতে জমে ওঠেছে প্রচারণা।
ব্যাপক নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছেন মেয়র এবং কাউন্সিলর পদ প্রার্থিরা। প্রতিদ্বন্দ্বি প্রার্থীর দুর্বল দিক গুলো তুলে ধরে একে অন্যকে ঘায়েলের মাধ্যমে ভোট আদায়ের প্রাণান্তকর প্রচেষ্ঠা চলছে। সকাল থেকে রাত অবধি মাইকে নানা শ্লোগান চলছে। চলছে গণসংযোগ।
এর সাথে চলছে ইনিয়ে-বিনিয়ে গান। বিশেষ করে ভাবী আর চাচীদের উদ্দেশ্যে নিবেদিত এসব গানের একটি ‘ভাবী হুনছনি গো- ৩০ তারিখ ভোট দিবায়নি’ অথবা ‘ও চাচীগো চাচী-অমুক ভাইরে ভোট দিওগো’।
গনসংযোগ-শ্লোগান-মিছিল বক্তব্য-বিবৃতির সাথে বাংলাদেশের যেকোন নির্বাচনে আপ্যায়ণ আর অর্থবিতরণ ও নির্বচনী বৈতরনি পার হওয়ার প্রধান কৌশল গুলোর অন্যতম। এবছর এখন পর্যন্ত এ ব্যাপারে তেমন জোরালো কোন অভিযোগ না পাওয়া গেলেও গোপণ সূত্রে জানা গেছে কোন কোন এলাকার কোন কোন প্রার্থী খুব কাছের লোকজনের মাধ্যমে কৌশলটি সদ্ব্যবহার করছেন।
চা-পান-সিগারেট আমাদের দেশের নির্বাচনী আপ্যায়নের প্রধান তিন উপাদান। এবারের শীতকালিন পৌরনির্বাচনে গভীর রাত অবধি চলছে এমন আপ্যায়ন। জগন্নাথপুর বাজারসহ বেশ কয়েকস্থানে গভীর রাতে মিলছে নির্বাচনী চায়ের আড্ডা। শীতের সময় একটু গরম পরশ প্রাথী সমর্থকদের আনন্দ দিচ্ছে বলে প্রাথী ও সমর্থকরা জানিয়েছেন। এছাড়াও ভোটারদেরকে ঘুম থেকে তুলে নিবাচনী প্রচারনা চালানোর কারণে অনেকেই বিব্রত। অনেক প্রার্থীই ভোরে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হাজির। েএক এক প্রাথীর পক্ষে কয়েকিটি টিম দল বেধে কাজ করছে যে কারণে ভোটারা অনেক সময় বিব্রতকর অবস্থায়ও পড়ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com