1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে নলকূপ বিতরণকালে পরিকল্পনামন্ত্রী-বর্তমান সরকার গ্রাম বাংলার মানুষের উন্নয়নে কাজ করছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

জগন্নাথপুরে নলকূপ বিতরণকালে পরিকল্পনামন্ত্রী-বর্তমান সরকার গ্রাম বাংলার মানুষের উন্নয়নে কাজ করছে

  • Update Time : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ৫৯৬ Time View

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন বর্তমান সরকার গ্রাম বাংলার মানুষের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গ্রামের মানুষের জন্য বিশুদ্ধ পানি সরবরাহ নিশ্চিত করতে সরকার পদক্ষেপ নিয়েছে। জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে শতভাগ বিশুদ্ধ পানীয়ও স্যানিটেশনের আওতায় আনা হয়েছে। এছাড়াও সরকার পিছিয়ে পড়া হাওরের মানুষের জন্য বিশুদ্ধ পানি সরবরাহ ও স্যানিটেশন কার্যক্রম এর জন্য একটি বিশেষ প্রকল্প গ্রহণ করা হয়েছে। মন্ত্রী বলেন গ্রাম বাংলার মানুষের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার সারাদেশে কাজ করছে। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার কে সমর্থন জানানো দরকার। তিনি বলেন, এক সময় গ্রামের মানুষ খাবার পানি ও স্যানিটেশনের জন্য ভোগান্তিতে ছিলেন। আওয়ামী লীগ সরকার এসব ভোগান্তি দূর করেছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। স্বাস্থ্য সেবা সহ সকল নাগরিক সুবিধা জনগণের দৌড় গোড়ায় পৌঁছে। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে।

আজ শুক্রবার জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর আয়োজিত নলকূপ ও স্যানিটারী ল্যাটিন বিতরণী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা আব্দুর রব সরকারের পরিচালনায় এতে বিশেষ হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, সুনামগঞ্জের পুলিশ সুপার হায়াতুন্নবী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম‌্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।

সভায় সাত শতাধিক পরিবারের মধ্যে একটি করে নলকূপ ও তিন শতাধিক পরিবার একটি করে স্যানেটারি ল্যাট্রিনের স্লিপ বিতরণ করা হয়।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com