1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে নারী কাউন্সিলরদের স্বর্ণালংঙ্কার নেই-আছে তাদের স্বামীর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

জগন্নাথপুরে নারী কাউন্সিলরদের স্বর্ণালংঙ্কার নেই-আছে তাদের স্বামীর

  • Update Time : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০১৫
  • ৬১৩ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর পৌরসভার ১,২ ও ৩ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর প্রার্থী আয়রুন নেসার নিজের কোনো স্বর্ণালঙ্কারই নেই। তবে তার স্বামী মদরিছ আলী ৫ ভরি স্বর্ণালঙ্কারের মালিক। প্রবাসী অধ্যূষিত জগন্নাথপুর পৌরসভায় এবার সংরক্ষিত ওয়ার্ডে ভোটযুদ্ধে নামা ১০ নারীর মধ্যে ৫ জনের নিজের কোনো ‘স্বর্ণালঙ্কার’ নেই। কিন্তু হলফনামায় তাদের স্বামীর নামে স্বর্ণালঙ্কার দেখানো হয়েছে। আসন্ন পৌর নির্বাচনের হলফনামায় এসব তথ্যই দিয়েছেন ভোটযুদ্ধে নামা নারী কাউন্সিলর প্রার্থীরা। উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, পৌরসভার সংরক্ষিত তিনটি ওয়ার্ডে এবার প্রার্থী হয়েছেন ১০ নারী। ইতোমধ্যে সবার মনোনয়ন বৈধ ঘোষণা হয়েছে। তারা অপেক্ষায় আছেন প্রতীকের। হলফনামার তথ্য পর্যালোচনা করে দেখা গেছে, সংরক্ষিত ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ৫ প্রতিদ্বন্দ্বির মধ্যে ফারজানা আক্তারের স্বর্ণালঙ্কার আছে মাত্র এক ভরি। অন্য চার প্রার্থীর কোনো স্বর্ণালঙ্কার নেই। তবে তাদের প্রত্যেকের স্বামীর স্বর্ণালঙ্কার আছে। এই ওয়ার্ডের মিনা রাণী পালের স্বামী পিযুষ কান্তি পালের ৫ ভরি, ডলি বেগমের স্বামী চেরাগ আলীর ৫ ভরি, রাবেয়া বেগমের স্বামী আব্দুল মান্নানের ৫ ভরি এবং বাহারজান বিবির স্বামী ফজলু মিয়ার ৫ ভরি স্বর্ণালঙ্কার আছে।
সংরক্ষিত ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের খালেদা বেগমের ৫ ভরি, নার্গিস ইয়াসমিনের ১ ভরি স্বর্ণ আছে। অপর প্রার্থী সুবর্ণা শর্মার কোনো স্বর্ণালঙ্কার নেই। নির্বাচনী হলফনামায় এই তথ্যই দিয়েছেন সংরক্ষিত ওয়ার্ডের নারী প্রার্থীরা।
জগন্নাথপুরের পৌরসভার নাগরিক কেশবপুর গ্রামের আবু হেনা রণি বলেন, ‘সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলরদের বদলে তাদের স্বামীর স্বর্ণালংঙ্কার থাকা হাস্যকর। মনে হয় তাদের স্বামীরা এসব স্বর্ণালংঙ্কার ব্যবহার করেন। জগন্নাথপুর উপজেলার রির্টানিং অফিসার মোহাম্মদ ‍হুমায়ুন কবির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, হলফনামা পর্যালোচনা করে মিথ্যা তথ্য পেলে আইনানুগ পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com